×

Mimi Chakraborty: বর্ষশেষে এমন ছবি শেয়ার মিমি চক্রবর্তী

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) যিনি রূপে ও গুনে একেবারে পরিপূর্ণ।

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) যিনি রূপে ও গুনে একেবারে পরিপূর্ণ। এছাড়াও একের পর এক স্পষ্ট বক্তব্যের জন্যেও তিনি জনপ্রিয়। অভিনয়ে সেতো সিদ্ধহস্ত, নয়তো কি ছোট্ট পর্দা থেকে বড় পর্দায় সুযোগ পেয়ে যায়। মিমি চক্রবর্তী একজন সুকণ্ঠের অধিকারীনীও। এই মুহূর্তে টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন মিমি। সঙ্গে শাসকদলের দক্ষ সাংসদও।

টলিপাড়ায় একাধিক সুপারস্টারের সঙ্গে তিনি একাধিক ব্লকবাস্টার ছবি উপহার দিয়েছেন। তবে অভিনেত্রীর শেষ দুটি সিনেমা ‘খেলা যখন’ এবং মিনি বক্স অফিসে ব্যর্থ হয়েছে। তবুও এতটুকু জনপ্রিয়তা কমেনি তাঁর। উল্টে তিনি বলিউডেও ডাক পেয়েছেন। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও তিনি খুবই জনপ্রিয়। মাঝে মধ্যেই হট ফটোশ্যুট এবং রিল ভিডিও পোস্ট করে নেটপাড়ায় ঝড় তোলেন তিনি।

সম্প্রতি আরও একটি নতুন ফটোশ্যুটের মাধ্যমে সোশ্যাল মিডিয়ার উত্তাপ ছড়ালেন মিমি। প্রসঙ্গত এই মুহূর্তে বর্ষ শেষের আগে নানা রকম ফটোশুটের ফটো সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনুগামীদের সঙ্গে ভাগ করে নিতে দেখা যাচ্ছে টলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের। যেখানে রয়েছেন মিমিও। এদিন তাঁকে কালো রঙের শর্ট ড্রেস পরে দেখা গেল। সঙ্গে উজ্জ্বল মেকআপের পাশাপাশি অভিনেত্রীর পরনে ছিল একটি কালো রঙের ব্লেজার।

বলাই বাহুল্য তাঁর সাহসী পোশাকে বোল্ড আউট হয়ে গেলেন তাঁর পুরুষ অনুগামীরা। পাশাপাশি তাঁর ছবিতে প্রশংসা করলেন টলিউডের একাধিক তারকা। অনুগামীরাও দারুন পছন্দ করেছেন তাঁর এই নতুন লুকের ছবি। স্টার জলসার গানের ওপারে ধারাবাহিক থেকে মিমির কেরিয়ার শুরু, খুব অল্প দিনেই নিজের দুর্দান্ত অভিনয় দক্ষতার জোরে সবার মন করে নিয়েছেন মিমি।

Related Articles