×

মা হচ্ছেন মালাইকা! রেগে আগুন প্রেমিক অর্জুন কাপুর

বি টাউনের এক চর্চিত তারকা জুটি হলো‌ অভিনেতা অর্জুন কাপুর (Arjun Kapoor) ও অভিনেত্রী মালাইকা অরোরা (Malaika Arora)-র জুটি।

বি টাউনের এক চর্চিত তারকা জুটি হলো‌ অভিনেতা অর্জুন কাপুর (Arjun Kapoor) ও অভিনেত্রী মালাইকা অরোরা (Malaika Arora)-র জুটি। তাঁদের নিয়ে হামেশাই চর্চা লেগে থাকে সাংবাদিকদের মধ্যে। বিশেষ করে অভিনেত্রীর নাম। সালমান খানের ভাই অর্থাৎ আরবাজ খানের সাথে বিবাহ বিচ্ছেদ থেকে শুরু করে বয়সে ছোটো অভিনেতা অর্জুন কাপুরের সাথে সম্পর্ক সবেতেই তিনি চর্চার কেন্দ্রবিন্দুতে উঠে এসেছেন একাধিকবার।

 

View this post on Instagram

 

A post shared by Malaika Arora (@malaikaaroraofficial)

আগামী ৫ ই ডিসেম্বর জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম ‘ডিজনি প্লাস হটস্টার’-এ স্ট্রিমিং হতে চলেছে ‘মুভিং ইন উইথ মালাইকা’। যেই শোয়ের সঞ্চালনা করবেন খোদ অভিনেত্রী মালাইকা। কিন্তু এরই মাঝে শোনা যায় যে, মা হতে চলেছেন অভিনেত্রী মালাইকা অরোরা। আর তাঁর গর্ভে রয়েছে অভিনেতা অর্জুন কাপুরের সন্তান। যা শুনে রীতিমতো অবাক হন তাঁর বহু অনুরাগীরা। এমনকি এও শোনা যায় তিনি নাকি লন্ডনে ছুটি কাটানোকালীন নিজের ঘনিষ্ঠদের এমন কথা জানিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by POP Diaries (@ipopdiaries)

কিন্তু ঠিক কিছুক্ষণ পরই অভিনেত্রীর পরিবার সূত্রে জানা যায় যে খবরটিতে কোনোরকম সত্যতা নেই। এটি পুরোপুরি মিথ্যে একটি খবর। তা নেহাতই একটি গুজব ছাড়া কিছু নয়। কিন্তু ততক্ষণে গোটা সোশ্যাল মিডিয়া জুড়ে শুরু হয় অভিনেত্রীকে নিয়ে ট্রোল এবং তাঁর পাশে দাঁড়ান অভিনেতা অর্জুন কাপুর। অভিনেতা নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে জনপ্রিয় বলিউড সংবাদ সংস্থা ‘পিঙ্কভিলা’-র একটি নিউজ আর্টিকেলের স্ক্রিনশট শেয়ার করে লেখেন, ‘এর থেকে নিচে বোধহয় ‘পিঙ্কভিলা’ও তাঁদের সাংবাদিক নিকিতা দলভি (Nikita Dalvi) নামতে পারতেন না এবং সেটাই তাঁরা করে দেখিয়েছেন।’

 

View this post on Instagram

 

A post shared by POP Diaries (@ipopdiaries)

পাশাপাশি এধরনের কাজকে যথেষ্ট অসংবেদনশীল, অনৈতিক ও আবর্জনা বলে মনে করছেন অর্জুন কাপুর। তিনি সাংবাদিকতা নিকিতা দলভির বিরুদ্ধে আরো অভিযোগ তুলেন বলেন যে নিকিতা নাকি এধরনের নোংরা খবর প্রতিদিন লেখেন এবং ছাড় পেয়ে যান। কারণ এধরনের খবর সাধারণত সেলিব্রেটিরা বেশি একটা দৃষ্টিপাত করেন না। তবে এই ঘটনাটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই তা সত্য প্রতিপন্ন করার চেষ্টা শুরু হয়। তাই অভিনেতা সরাসরি নিকিতাকে অভিনেতার জীবন নিয়ে খেলা করার সাহস না দেখানোর জন্য সাবধান করেন।

Related Articles