×

বয়সের গণ্ডি পেরিয়েছে ৪০! যৌবন ধরে রাখতে রোজ এই কাজ করে থাকেন কোয়েল মল্লিক

টলিপাড়ার প্রথম সারির জনপ্রিয় অভিনেত্রী হলেন কিংবদন্তি রঞ্জিত মল্লিকের (Rajit Mallick) কন্যা কোয়েল মল্লিক (Koel Mallick)।

চলচ্চিত্র জগতে প্রতিষ্ঠিত হওয়ার পর থেকেই অভিনেতা-অভিনেত্রীদের রূপ-সৌন্দর্য-ফিগার সবটাই জানতে উৎসুক সাইবারবাসী। সে যেই হোক না কেন স্টারকিড বা ছোট্ট শহর থেকে উঠে আসা কোনও তারকা। বলিউডের নায়িকা দের পাশাপাশি টলিউডের নায়িকাদের নিয়েও কম চর্চা হয়না।

মাঝেমধ্যেই তাঁদের রূপ রহস্য ফাঁস হয় সোশ্যাল মিডিয়ার পাতায়। এই মুহূর্তে টলিপাড়ার প্রথম সারির জনপ্রিয় অভিনেত্রী হলেন কিংবদন্তি রঞ্জিত মল্লিকের (Rajit Mallick) কন্যা কোয়েল মল্লিক (Koel Mallick)। না বাবার পরিচয়ে নয়, সম্পূর্ণ নিজ দক্ষতা দিয়েই টলিউডে নিজের জায়গা পাকাপোক্ত করেছেন কোয়েল।

তাঁর লুক থেকে স্টাইল সবটাই নজর কাড়ে দর্শকদের। সিনেমা বা ওয়েবসিরিজ সবেতেই দূর্দান্ত রাজ কোয়েলের। সুপারস্টার জিতের সঙ্গে জুটি বেঁধে বাংলা ইন্ডাস্ট্রিকে দিয়েছেন একাধিক ব্লকবাস্টার হিট। তবে আজ জানাবো অভিনেত্রীর রূপের সিক্রেট। ৪০ পেরিয়েও আজও তাঁর গ্ল্যামারের ছটায় হার মানে তরুণ অভিনেত্রীরাও। কিন্তু কী করে সম্ভব! বিয়ের পর একাধিক অভিনেত্রীরা অভিনয় জগত থেকে বিদায় জানালেও কোয়েলের ক্ষেত্রে ঠিক উল্টোটাই হয়েছে। বরং তিনি মা হওয়ার পরে নিজেকে আরও বোল্ড সুন্দরী করে তুলেছেন। সম্প্রতি একটি সাক্ষাৎকারে নিজের ডায়েটের রহস্য ভেদ করেন কোয়েল।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

তাঁর ব্রেকফাস্টের তালিকায় থাকে, দুধ কনফ্লেক্স, ডিম সিদ্ধ ও ফল। তারপর দুপুরে লাঞ্চে থাকে, ব্রাউন রাইস মাছ, সবজি। বিকেলে টিফিনে খান, ফ্রুট স্যালাড। ডিনারে খান, রুটি চিকেন এবং মিক্সড ভেজিটেবল। তবে এত কিছুর পরেও তাঁর প্রিয় খাবার মাছভাত। সব ধরনের মাছই খেতে পছন্দ করেন নায়িকা। তিনি আরও জানান, মাছের তেল খাওয়া সবার ত্বক এবং চুলের জন্য ভীষণ উপকারী। প্রেগনেন্সির সময়ে সব মেয়েদের শরীর এবং মনকে সতেজ রাখতে হবে। তিনি প্রেগনেন্সির সময় ভজন শুনতেন, মিউজিক শুনতেন, ভালো ভালো সিনেমা দেখতেন।

Related Articles