×

সৌন্দর্যের নিরিখে মা রবিনাকে ট্যান্ডনকেও ১০ গোল দেবে মেয়ে রাশা, রইল তাঁর ছবি

আশি-নব্বইয়ের দশক থেকেই বলিউড ইন্ডাস্ট্রিতে রাজত্ব করে চলেছেন বলিউডের স্বনামধন্য অভিনেত্রী রবিনা ট্যান্ডন (Raveena Tandon)।

আশি-নব্বইয়ের দশক থেকেই বলিউড ইন্ডাস্ট্রিতে রাজত্ব করে চলেছেন বলিউডের স্বনামধন্য অভিনেত্রী রবিনা ট্যান্ডন (Raveena Tandon)। যার ঝুলিতে রয়েছে পঞ্চাশের বেশি বলিউড ছবি। তবে বিয়ের পর থেকেই তিনি বিনোদন জগত থেকে বিদায় নিয়েছেন তিনি। তাঁকে এখন বড়পর্দায় বেশি না দেখা গেলেও একাধিক টেলিভিশন রিয়েলিটি শোগুলিতে অতিথি হিসেবে দেখা যায়। তাঁর বয়স বেড়েছে ঠিকই কিন্তু, ফিগারের দিক দিয়ে টিনেজ অভিনেত্রীদেরও হারাতে সক্ষম রবিনা ট্যান্ডন। তবে বলিউড ডিভা হিসেবে রবিনার রূপে মুগ্ধ আজও বহু মানুষ।

এক কালে গুণ যাই হোক না কেন, রূপেতেই বাজিমাত। অভিনেতা রণবীর সিং থেকে অক্ষয় কুমার থেকে শিল্পপতি অনিলা থাডানি একাধিক প্রভাবশালী ব্যক্তিরা ‘মস্ত মস্ত গার্ল’-এর প্রেমে পাগল ছিলেন। শুধু সৌন্দর্যে নয় অভিনয় গুণে আজও টেক্কা দিতে পারেন তিনি বলিউডের তাবড় তাবড় নায়িকাদের। কলেজে তৃতীয় বর্ষে পড়তে পড়তেই অভিনয়ে সুযোগ পেয়ে পড়াশোনায় ইতি টানেন তিনি।

অক্ষয়ের সঙ্গে তাঁর প্রেমকাহিনীর অনেক গুঞ্জন শোনা গেলেও বাস্তবে তা রূপ নেয়নি। অনিল থাডানির সঙ্গে বিয়ে হয় তাঁর। রবীনার বর্তমানে ৪ সন্তান ছায়া, পূজা, রণবীর বর্ধন এবং রাশা। তবে আজকে আমাদের আলোচ্য বিষয়, রবীনার কন্যা রাশাকে নিয়ে। কারণ সেলিব্রিটিদের পাশাপাশি তাঁদের সন্তানরাও সমান চর্চিত হন। সম্প্রতি রবীনার মেয়ে রাশার ১৬ বছরের জন্মদিন উপলক্ষে একটি ছবি শেয়ার করেছেন। ছবিটিতে রাশার ছোটবেলার, ভারতীয় পোশাকে দেখা মিলেছে তাঁর। তবে সৌন্দর্যের দিক থেকে মাকেও হার মানাতে বাধ্য রাশা।

 

View this post on Instagram

 

A post shared by Rasha (@rashathadani)

অন্যান্য স্টারকিডদের মতো রাশাও সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ। মাঝেমধ্যেই নানা ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন তিনি। তিনি মার্শাল আর্ট ফর্ম তাইকোয়ান্দোতে ব্ল্যাক বেল্ট পেয়েছেন। এছাড়াও বক্সিং-এও প্রশিক্ষণ নিচ্ছেন তিনি। এছাড়া নাচ ও অভিনয়, পড়াশোনা এবং খেলাধুলাতেও দারুণ আগ্রহী রাশা। রবীনা ট্যান্ডন খুব অল্প বয়সেই দুজন মেয়েকে দত্তক নিয়েছিলেন। তবে বিয়ের এক বছরের মধ্যেই রবীনা মা হন।

Related Articles