×

হোটেল ব্যবসা করেই কামাচ্ছেন কোটি কোটি টাকা, শহরের ৫টি বিলাসবহুল হোটেলের মালিক মিঠুন চক্রবর্তী

বর্তমানে বলিউড বলুন বা টলিউড, উভয় বিনোদন জগতের তারকারা শুধুমাত্র অভিনয়ে আটকে নেই। বিভিন্ন ব্যবসাতেও তাঁদের অর্থ বিনিয়োগ করছেন। ইদানিং কালে এই উদাহরণ আমরা অনেকই পেয়েছি। যেমন, বিরাট কোহলি, প্রিয়াঙ্কা চোপড়া, ক্যাটরিনা কাইফ প্রমুখ তারকারা বিভিন্ন রেস্তোরাঁ খোলার পাশাপাশি আরও অনেক ব্যবসার মালিক। কিন্তু জানেন কী, এই তালিকায় মহাগুরু মিঠুন চক্রবর্তীরও নাম রয়েছে। তিনিও মোট ৫ টি হোটেলের মালিক।

আশি-নব্বইয়ের দশকে বলি-টলি ইন্ডাস্ট্রিতে অভিনেতা হিসেবে রীতিমতন রাজ করতেন জনপ্রিয় অভিনেতা মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। অভিনয়ের পাশাপাশি নাচেও সেরা তিনি, তাইতো সবার কাছে আজও তিনি “ডিস্কো ডান্সার” নামে অভিহিত। এককালে বাংলা থেকে হিন্দি দুই সিনেমাজগতেই দাপটের সঙ্গে রাজত্ব করেছেন তিনি। তবে এত বছর পরেও তাঁর জনপ্রিয়তা একটুও কমেনি। যদিও এখন তাঁকে সিনেমাতে দেখা যায় না খুব একটা বেশি। কিন্তু বলিউড-টলিউডের বিভিন্ন রিয়েলিটি শোগুলিতে বিচারকের ভূমিকায় তাঁকে এখনও দেখা যায়।

নেই নেই করে প্রায় চার কোটি ডলার অর্থাৎ আড়াইশো কোটি টাকারও বেশি সম্পত্তির মালিক তিনি। অভিনয় থেকে তিনি যা রোজগার করেছেন তা তো আছেই। পাশাপাশি তাঁর ভারতের মাটিতে বেশ কিছু জায়গায় হোটেল বানিয়েছেন। যেখান থেকে তিনি প্রচুর অর্থ উপার্জন করেন। মোনার্ক গ্রুপ অফ হোটেলের মালিক হলেন মিঠুন চক্রবর্তী।

এছাড়াও উটি এবং মাসিনাগুড়িতেও তাঁর দুটি বিলাসবহুল হোটেল রয়েছে। তামিলনাড়ুর উটিতে মিঠুন চক্রবর্তীর যে হোটেলটি রয়েছে, সেটি বিলাসবহুল। এর বাইরে এবং ভেতরে রয়েছে, সুইমিংপুল ইনডোর প্লে জোন, ডিস্কো এবং রেস্তোরাঁ। এছাড়াও হেলিপ্যাডও তৈরি করা রয়েছে। শোনা যায়, কোনো এক সিনেমার শুটিংয়ে গিয়ে সেখানকার সৌন্দর্য দেখে মুগ্ধ হয়ে এখানে হোটেল তৈরির করার সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি।

Related Articles

Back to top button