×

পর্দায় বউ পাগল হলেও বাস্তবে এই অভিনেত্রীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন সূর্য ওরফে দিব্যজ্যোতি, রইল তাঁর পরিচয়

বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা দিব্যজ্যোতি দত্ত (Dibyojyoti Dutta)।

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’। প্রথম দিন থেকেই টিআরপির সেরা দশে জায়গা রয়েছে এই ধারাবাহিকের। মেগার প্রধান জুটি দীপা-সূর্যের প্রেম গল্পের প্রধান আকর্ষণ। যদিও তাঁদের ছাড়াছাড়ি হয়ে গিয়েছে অনেকদিন হল। তাই এখন গল্পের মূল আকর্ষণ দীপা-সুর্যের দুই কন্যা। সোনা ও রূপার মিষ্টি অভিনয়, বর্তমানে গল্পের মোড় ঘুরিয়েছে। যাই হোক, আজকে আমাদের আলোচনা অন্য বিষয়ে।

সূর্য ওরফে দিব্যজ্যোতি ইতিমধ্যেই জনপ্রিয়তার শিখরে রয়েছে। এই ধারাবাহিকের সুবাদে তাঁর জনপ্রিয়তা আরও উচ্চমানের গতি বৃদ্ধি করেছে। যদিও আজকাল সিরিয়ালের মুখ্য তারকাদের বাস্তব জীবনেও উঁকি দিতে পছন্দ করেন দর্শকরা। সেই কারণে প্রতি মুহূর্তে তাঁদের জীবনের আপডেট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা দিব্যজ্যোতি দত্ত (Dibyojyoti Dutta)।

সিরিয়ালে প্রথম দেখাতেই দীপার প্রেমে পড়েছিলেন সূর্য। বাস্তবেও কি তাই? একথা অনেকেই জানতে চান। টেলি দুনিয়ার এই হ্যান্ডসাম হিরোর জন্য ‘পাগল’ বাংলার অসংখ্য রমণীরা। মাত্র ২৩ বছর বয়সেই তিনি দুই সন্তানের বাবার চরিত্র দারুণভাবে পালন করছেন। সিরিয়ালে ডাক্তারের চরিত্রে দুর্দান্ত অভিনয় করছেন তিনি। তবে এখন দীপার সঙ্গে তারা ছাড়াছাড়ি হয়েছে, তাও অনেকদিন হল। মান-অভিমানের পালা এখনও মেটেনি।

কিন্তু পর্দার বাইরে এই ডাক্তারবাবু কার প্রেমে হাবুডুবু খাচ্ছেন তা জানাতে চাইছেন তাঁর অনুরাগীরা। তবে তিনিও বাস্তবেও একজন অভিনেত্রীকে মন দিয়েছেন। তিনি হলেন দেশের মাটি সিরিয়ালের নায়িকা অনন্যা দাস (Ananya Das)। এই অনন্যার সঙ্গেই আজকাল দিব্যজ্যোতির দেখা মেলে। তাই সবার ধারণা বন্ধুত্বের বাইরে তাঁদের একটি বিশেষ সম্পর্ক রয়েছে। যদিও এই বিষয়ে কেউ কিছু প্রক্সি আনেন নি।

Related Articles