×

গোবিন্দার ছেলেকে চেনেন? সৌন্দর্যে বলিউড নায়কদেরও টেক্কা দেবে যশ, রইল তাঁর ছবি

গোবিন্দার ছেলে যশবর্ধনকে চেনেন? বলিউড ইন্ডাস্ট্রির বিখ্যাত অভিনেতা ‘গোবিন্দা আহুজা’ (Gobinda Ahuja)। যিনি নব্বইয়ের দশক থেকেই বলিউডে চত্বরে রাজত্ব করে চলেছেন। তাঁর অসাধারণ কমেডি, ডান্সের দরুন এই অভিনেতার জনপ্রিয়তা এখনও আকাশছোঁয়া। বিশেষত, গোবিন্দাকে বলিউডের ডান্সিং রাজা বললেও ভুল হয়না। একের পর এক সুপারহিট হিন্দি সিনেমা রয়েছে এই নায়কের ঝুলিতে।

বেশিরভাগ ছবিতেই কমেডি করতেই দেখা গিয়েছে নায়ককে। দর্শকরা তাঁর অভিনয়ের অনেক প্রশংসাও করেন। যদিও অনেকদিন হল বড় পর্দায় আর অভিনয় করতে দেখা যায়না, গোবিন্দাকে। যদিও তাঁর ভক্তরা এখনও তাঁকে দেখতে চায় ছবিতে। গোবিন্দা এখন রাজনীতিতে পা রেখেছেন। এছাড়া বিভিন্ন রিয়্যালিটি শোয়ের মঞ্চে অতিথি বিচারক হিসেবে মাঝে মাঝেই দেখা যায় গোবিন্দাকে।

ব্যক্তিগত জীবনে তাঁর এক ছেলে এবং এক মেয়ে। ছেলের নাম, যশবর্ধন আহুজা (Yashvardhan Ahuja) এবং মেয়ের নাম টিনা আহুজা (Tina Ahuja)। দিন কয়েক আগেই স্ত্রী সুনিতা এবং মেয়ে টিনাকে নিয়ে বিখ্যাত কমেডি শো ‘দ্য কপিল শর্মা শো’ (The Comedy with Kapil Sharma) তে হাজির হয়েছিলেন গোবিন্দা। অন্যদিকে গোবিন্দার ছেলে যশবর্ধন মাঝে মধ্যেই নিজের সুদর্শন লুকের জন্যে সোশ্যাল মিডিয়ায় আলোচনায় ওঠেন। যশ নিজেও সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়।

তাঁর লুকও নেটিজেনদের কাছে বেশ প্রশংসনীয়। যশ নিজের সৌন্দর্য্য দিয়ে বলিউডের অনেক হিরোকেই পেছনে ফেলে দিয়েছেন। তবে যশ এখনো বলিউডে আত্মপ্রকাশ করেননি, তবে শোনা যাচ্ছে খুব শীঘ্রই বলিউডে প্রবেশ করবেন তিনি। বাবার মত ছেলেও ভক্তদের কাছে বেশ প্রিয়। তাঁর লন্ডনের মাটিতে দাঁড়িয়ে একটি ছবি নেটমাধ্যমে দারুণ ভাইরাল হয়েছিল। কালো জিন্সের সঙ্গে সাদা জুতো, বাদামি জ্যাকেটে মুড়িয়ে তিনি ছবিটা পোস্ট করে লিখেছিলেন, ‘জয় বীরু’। যা নেটপাড়ায় দুর্দান্ত ভাইরাল হয়েছিল।

Related Articles

Back to top button