×

চেহারায় এসেছে আমূল পরিবর্তন, সৌন্দর্যে বলিউড নায়িকাদেরও হার মানাবে বজরঙ্গি ভাইজানের ছোট্ট মুন্নি

এককালে বলিউডের ভাইজানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছিলেন এই ছোট্ট পরী। তাতে শুধু দেশেই নয়, বিদেশেও তিনি দারুণ জনপ্রিয়তা অর্জন করেছিলেন। এমনকি সেই ছবিটিও বক্স অফিসে ব্লকবাস্টার হিট হয়েছিল। হ্যাঁ, বলিউডের জনপ্রিয় চলচ্চিত্র ‘বজরঙ্গি ভাইজান’ (Bajrangi Bhaijaan) ছবিটি হয়তো মোটামুটি সবারই দেখা, এই ছবিতে সলমনের পাশাপাশি ছোট্ট মুন্নির অভিনয়েও মুগ্ধ হয়েছিলেন সবাই। তবে সেই মুন্নি এখন কোথায়?

যদিও ৭ বছর আগেকার সেই ছোট্ট মুন্নি এখন রীতিমত যুবতী, রূপে-গুনে বলিউডের তাবড় তাবড় অভিনেত্রীদেরও হার মানিয়ে দিতে পারেন তিনি। অনেকটাই বড় হয়ে গিয়েছে সে এখন। ২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত বলিউডের অন্যতম ব্লকবাস্টার হিট ‘বজরঙ্গী ভাইজান’এর ছোট্ট মুন্নি অর্থাৎ হর্ষালী মালহোত্রার (Harshaali Malhotra) অভিনয় রীতিমতো নজর কেড়েছিল সমস্ত দর্শকদের। এমনকি মুন্নির চরিত্রে অভিনয়ের জন্যে হর্ষালী একাধিক পুরস্কারও পেয়েছিলেন। সম্প্রতি, তাঁর একটি দারুণ ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, যা দেখে নেটিজেনরা রীতিমতন ভিরমি খেয়েছেন।

বর্তমানে হর্ষালীর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে প্রায় ১.৬ মিলিয়ন ফলোয়ার। তিনি আরও সুন্দরী হয়ে উঠেছেন, পাশাপাশি তাঁর স্টাইলিশ লুক দেখেও নেটিজেনরা পাগল। সম্প্রতি হর্ষালী একটি কালো শর্ট ড্রেস পরে ছবি আপলোড করেছিলেন। যে ছবিটি নিমেষেই ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। যত দিন যাচ্ছে তাঁর রূপের ছটা যেন বাড়ছে। মুগ্ধ হচ্ছেন অনুরাগীরাও। তাঁর রূপ দেখে তাঁকে প্রশংসায় ভরিয়েছেন অনেকেই। তাঁর মিষ্টি হাসি ইতিমধ্যেই সবার মন কেড়েছে।

এই ছবিতে এক অনুরাগী কমেন্ট করে লিখেছেন যে, সেই সাত বছর আগের মুন্নি দেখে চেনার উপায় নেই। আবার এক ব্যক্তি ব্যঙ্গ করে লেখেন, হর্ষালী যে মুখে অত্যন্ত পরিমাণে মেকআপ করেছেন তা ছবিতে স্পষ্ট। আপাতত এখন হর্ষালী পড়াশোনা নিয়েই ব্যস্ত, কবে আবারো তাঁকে পর্দায় দেখা যাবে সেই আশায় রয়েছেন তাঁর অনুরাগীরা।

Related Articles

Back to top button