×

ছোটোবেলায় হতদারিদ্রতার শিকার, বর্তমানে বিলাসবহুল জীবনযাপন করেন ‘অনুরাগের ছোঁয়া’র দীপা

'অনুরাগের ছোঁয়া' ধারাবাহিকের মূল চরিত্র অর্থাৎ 'দীপা'র চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী 'স্বস্তিকা ঘোষ' (Swastika Ghosh)।

বর্তমানে স্টার জলসায় সম্প্রচারিত ধারাবাহিকগুলির মধ্যে একটি অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো ‘অনুরাগের ছোঁয়া’। ধারাবাহিকটি সম্প্রতি শুরু হলেও খুব কম সময়ের মধ্যেই নজর কেড়েছে সমস্ত দর্শকের। এই ধারাবাহিকের মূল চরিত্র অর্থাৎ ‘দীপা’র চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী ‘স্বস্তিকা ঘোষ’ (Swastika Ghosh)। সদ্য উচ্চ মাধ্যমিক পাস করেছেন তিনি। বয়সে খুব বেশি নয়। কেবলমাত্র ১৯ বছর বয়সে তিনি মূল চরিত্রে অভিনয় করছেন। কিন্তু বর্তমানে তিনি নিজের কেরিয়ারে যেরকম সফল আদতে সেরকমটা ছিল না। জীবনের বহু চড়াই ও উতরাই পেরিয়ে তিনি আজ এই জায়গায় এসে পৌঁছেছেন।

অভিনেত্রীর বাড়ি দক্ষিণ ২৪ পরগণায়। খুব ছোটবেলা থেকেই তিনি দৌড়েছেন নিজে স্বপ্নের পেছনে। ছেলেবেলা থেকেই তাঁর স্বপ্ন ছিল অভিনয় করার। ‌আর তাঁর সাথে ছিল অদম্য জেদ এবং সেই জেদের কারণেই জীবনের বহুঘাত প্রতিঘাত পেরিয়ে তিনি পা জমিয়েছেন অভিনয়ে। অনেকেই হয়তো জানেন না একসময় অভিনেত্রীকে তাঁর স্বপ্নের কারণে রাতের পর রাত কাটাতে হয়েছে স্টেশন চত্বরে। ‘সরস্বতীর প্রেম’ নামক একটি ধারাবাহিকে অভিনয়ের মাধ্যমে অভিনয় জগতে পা রাখেন তিনি। এরপর ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকের মাধ্যমে তিনি মুখ্য চরিত্রে অভিনয় শুরু করেন।

বর্তমানে ইন্ডাস্ট্রিতে তিনি বেশ পাকাপোক্তভাবে নিজের জায়গা তৈরি করে নিয়েছেন। বর্তমানে তিনি যেভাবে বিলাসবহুল জীবনযাপন করছেন সেভাবে কষ্টও করছেন। এক সময় খুব কষ্টে কেটেছে তাঁর জীবন। কিন্তু সেসব এখন অতীত। এখন বেশ বিলাসবহুলভাবেই কাটে অভিনেত্রীর জীবন। আর তাঁর বিলাসিতার প্রমাণ তিনি দিয়েছেন নিজের সোশ্যাল মিডিয়ার পাতায়। সম্প্রতি অভিনেত্রী একটি সাদা রঙের মারুতি সুজুকি গাড়ি কিনেছে। আর যা তিনি ভাগ করে নেন নিজের সমস্ত অনুরাগীদের সাথে।‌ তাঁর কেনা গাড়িটির মূল্য আনুমানিক ৬.৪২ লক্ষ টাকা। গাড়িটি কিনেই অভিনেত্রী একটি হলুদ রঙের শাড়ি পরে গাড়িটির সাথে ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন। যা বর্তমানে ব্যাপক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে।

Related Articles