×

বোনের থেকেও বেশি সুন্দরী দিদি, সৌন্দর্যে শ্রাবন্তীকে গুনে গুনে দশ গোল দেবে স্মিতা, রইল তার ছবি

টলিপাড়ার একজন বঙ্গ সুন্দরী অভিনেত্রী হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)।

টলিপাড়ার একজন বঙ্গ সুন্দরী অভিনেত্রী হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। বর্তমান যুগের বহু অভিনেতা যেমন দেব ও জিৎ-এর মতো একাধিক অভিনেতার সাথে জুটি বেঁধে অভিনয় করেছেন তিনি। বয়স খানিকটা বাড়লেও এখনো তিনি নিজের রূপের জৌলুসে সকলকে ঘায়েল করতে পারদর্শী। এখনো ঠিক আগের মতো সৌন্দর্য ঝরে পরে অভিনেত্রীর কায়া থেকে। তবে অনেকেরই হয়তো একটি বিষয় অজানা যে শুধুমাত্র অভিনেত্রী নয় বরং তাঁর দিদিও সৌন্দর্যে দশ গোলে মাত দিতে পারবেন আর পাঁচজন টলি অভিনেত্রীকে। শ্রাবন্তীর মতো তাঁর দিদিও বেশ সুন্দরী।

শুধু তাই নয় দুজনকে একপলক দেখলে অনেকেই গুলিয়ে ফেলবেন দুজনকে। কারণ অনেকটাই একইরকম দেখতে অভিনেত্রীর দিদি স্মিতা। অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে গোটা ইন্ডাস্ট্রি চিনলেও অনেকেই তাঁর দিদিকে চেনেন না। যার কারণ তিনি সচরাচর ক্যামেরার সামনে ধরা দেন না। কিন্তু সম্প্রতি শ্রাবন্তীর করা একটি ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে একই ছবিতে দেখা গেল দুই বোনকে। যেখানে দেখা যাচ্ছে অভিনেত্রীর পাশেই দাঁড়িয়ে রয়েছেন তাঁর দিদি স্মিতা ঘোষ। আর দুজনেরই পরনে রয়েছে ওয়েস্টার্ন পোশাক।

অন্যদিকে অভিনেত্রীর পরনে রয়েছে একটি গোল্ডেন চকলেট রঙের ডিপ-কাট স্লিভলেস ওয়ান-পিস। সাথে হালকা মেকআপ ও ঠোঁটে স্কিনি লিপস্টিক। পাশাপাশি অভিনেত্রীর দিদি স্মিতার পরনে রয়েছে একটি সাদাকালো ডিজাইনের টপ। তার সাথে হালকা মেকআপ ও ঠোঁটে গোলাপি লিপস্টিক। তবে ছবিটিতে বিশেষ করে সকলের নজর কেড়েছে দুজনের হাইলাইটেড চুল। ছবিটি শেয়ার করে অভিনেত্রী সেটার ক্যাপশনে লিখেছেন, ‘আমরা দুই বোন’।

দুই বোনের এই রূপ দেখে ঘায়েল হয়েছে গোটা নেটপাড়ার বাসিন্দারা। আর যার প্রমাণ মিলেছে ছবিটির কমেন্ট বক্সে। যেখানে নেটিজেনদের সিংহভাগ করেছেন বিভিন্নরকম মশলাদার মন্তব্য। কেউ লিখেছেন, ‘বয়স কমছে মনে হচ্ছে’। আবার কেউ কেউ লিখেছেন, ‘দুজনকেই সুন্দর লাগছে’। আবার কেউ কেউ দুই বোনকে বাংলার বাঘিনী হিসেবে সম্বোধন করেছেন।‌ অর্থাৎ দুই বোনকে একই ফ্রেমে দেখতে পেয়ে নেটিজেনরা যে বেশ আপ্লুত তা বোঝাই যাচ্ছে।

Related Articles