×

‘আশিকি গার্ল’ অনু আগারওয়ালের মনে আছে? পুরো চেহারা বদলে গেছে, দেখুন তাঁর বর্তমান ছবি

১৯৯৯ সালে বলিউডের সুপারহিট চলচ্চিত্র 'আশিকি' ছবির নায়িকা অণু আগারওয়াল এক ভয়াবহ দুর্ঘটনার শিকার হয়েছিলেন।

বলিউড ইন্ডাস্ট্রি মানেই প্রতিভা সম্পন্ন অভিনেতা-অভিনেত্রীদের মেলা। এখানে যেমন প্রতিনিয়ত নতুন নতুন অভিনেতা, অভিনেত্রীদের আগমন হয়। তেমনি একবার খ্যাতির শিরোনাম থেকে হারিয়ে গেলে সেইসব অভিনেতা-অভিনেত্রীদের খুঁজে পাওয়া মুশকিল হয়ে পড়ে। হ্যাঁ, এই মুহূর্তে এমন অনেক বলিউড তারকা আছেন যারা বলিউডে একসময় চরম দাপটের সঙ্গে অভিনয় করলেও এখন তাঁরা অন্ধকারে হারিয়ে গিয়েছেন।

কেরিয়ারের উর্ধ্বগগনে থাকাকালীনই বলিউড থেকে ইতি টেনেছেন। কিন্তু তাঁরা এখন কোথায়, বর্তমানে কিভাবে জীবন কাটাচ্ছেন, সেটা নিশ্চয়ই জানতে ইচ্ছে করছেই আপনাদের? হ্যাঁ, আজকে জানাবো অনু আগারওয়ালের বিষয়ে, যিনি কিনা বলিউডের সুপারহিট চলচ্চিত্র ‘আশিকি’ ছবির নায়িকা ছিলেন। যিনি বর্তমানে আশিকি গার্ল নামেই পরিচিত। বলিউডে একজন প্রতিষ্ঠিত অভিনেত্রী হওয়া সত্ত্বেও কেন ইতি টানলেন তিনি বলিউড থেকে? মাত্র ২১ বছর বয়সে তিনি অভিনয় জগতে পা রাখেন এবং আশিকি ছবির সাফল্যের পর থেকেই তাঁর পরিচিতি হতে শুরু করে।

একটা সময় পর্যন্ত তার জনপ্রিয়তা এতটাই বেশি ছিলো যে সকলে তাঁর একটা অটোগ্রাফ নেওয়ার জন্য তাঁর বাড়ির সামনে বা স্টুডিওর সামনে ধর্না দিয়ে দাঁড়িয়ে থাকতেন।’আশিকি’ ছবিতে তাঁর অভিনয়, রাতারাতি তাঁকে এতটাই খ্যাতিসম্পন্না করে দেয়, যে তাঁর নাম হয়ে গিয়েছিল আশিকী গার্ল। সবারই ধারণা ছিল, বলিউডে এই অভিনেত্রীর রাজত্ব চলবে অনেকদিন। কিন্তু, দুর্ভাগ্যবশত একটি ঘটনায় তাঁর জীবনধারা এক্কেবারে বদলে যায়।

১৯৯৯ সালে অণু এক ভয়াবহ দুর্ঘটনার শিকার হয়েছিলেন। সেই দুর্ঘটনায় তিনি এমনভাবেই আহত হয়ে গিয়েছিলেন যে, তখন তিনি কোমায় চলে যান। এমনকি সেই সময়ে অনুর বেঁচে থাকাটাই কঠিন হয়ে দাঁড়িয়েছিল। তাঁকে প্রায় ২৯ দিন ধরে আইসিইউ-তে ভর্তি করে রাখা হয়। এরপরে যখন তাঁর জ্ঞান ফেরে তিনি সম্পূর্ন স্মৃতিশক্তি হারিয়ে ফেলেন। প্রায় ৪ বছর ধরে তাঁর চিকিত্সা চলে। এই ঘটনার পর, তিনি আর বলিউডে ফিরে আসেননি। তাঁর চেহারাও অনেকটা পাল্টে গিয়েছিল।

Related Articles