×

‘বাবা-ছেলে দুজনের সঙ্গেই চুটিয়ে রোমান্স করেছে’! শ্রীদেবীকে নিয়ে বিস্ফোরক মেয়ে জাহ্নবী কাপুর

উনিশের দশকের বলিউডের একজন দাপুটে অভিনেত্রী ছিলেন শ্রীদেবী (Sridevi)।

উনিশের দশকের বলিউডের একজন দাপুটে অভিনেত্রী ছিলেন শ্রীদেবী (Sridevi)। তিনি যেমন ছিলেন সুন্দরী সেরকমই দক্ষ একজন অভিনেত্রী। ‌এর পাশাপাশি নাচের সুবাদেও তিনি দর্শকদের মাঝে একটি আলাদা জায়গা করে নিয়েছিলেন। তবে খুব কম বয়সেই সকলকে বিদায় জানিয়ে না জানার উদ্দেশ্যে পাড়ি দেন তিনি। ২০১৮ সালে বলিউড হারায় জনপ্রিয় এক অভিনেত্রীকে। যদিও এর বেশ কয়েক বছর আগে থেকেই অভিনয় জগত থেকে তিনি দূরত্ব তৈরি করে নিয়েছিলেন। তবে তা সত্ত্বেও দর্শকদের মন থেকে শ্রীদেবীর ছাপ এখনো মুছে যায়নি।

নিজের ক্যারিয়ারের পাশাপাশি ব্যক্তিগত জীবনের কারণেও বরাবরই বিতর্কের শিরোনামে থেকেছেন শ্রীদেবী। বলিউড সহ দক্ষিণী বহু তারকার সাথে তাঁর সম্পর্কে থাকার খবর দখল করেছিল সংবাদের শিরোনাম। তবে নিজের মায়ের নায়কদের নিয়ে একটি সংবাদমাধ্যমের কাছে একটি বিস্ফোরক বয়ান দিয়েছেন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর (Janhvi Kapoor)। আর যা শুনে রীতিমতো অবাক প্রত্যেকেই।

সম্প্রতি, একটি সাক্ষাৎকারে জাহ্নবীকে প্রশ্ন করা হয়েছিল যে যদি বয়সে বড়ো অভিনেতার বিপরীতে তাঁকে কাস্ট করা হয় তাহলে তিনি কি করবেন? এর উত্তরে অভিনেত্রী নিজের মায়ের প্রসঙ্গ তুলে ধরে বলেন যে তাঁর মাকেও এমন এক পরিস্থিতির সম্মুখীন হতে হয়েছিল। উনি ১৩ বছর বয়সে যে নায়কের সাথে অভিনয় করেছিলেন সেই নায়কের ২১ বছর বয়সের ছেলের সাথেই তিনি পরবর্তীতে আবার স্কিন শেয়ার করেছিলেন।

তবে অভিনেত্রী জাহ্নবী মনে করেন এটা ঠিক হয়নি। তবে তিনি এও জানান যে তখনকার দিনে এমনই হতো। যদিও অভিনেত্রী সরাসরি সেই নায়ক ও তাঁর ছেলের নাম নেননি। তবে তিনি যেই নায়কের প্রসঙ্গ তুলে এমনটা বলেছেন তা অভিনেত্রীর বক্তব্যেই স্পষ্ট হয়ে গিয়েছে। প্রসঙ্গত, কেবলমাত্র চার বছর বয়সে শিশুশিল্পী হিসেবে অভিনয় জগতে পা রেখেছিলেন শ্রীদেবী। এরপর প্রথম ১৩ বছর বয়সে তিনি নায়িকা হিসেবে অভিনয় করেন। ১৩ বছর বয়সে তিনি যখন অভিনয় করেছিলেন তখন তার বিপরীত চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেতা নাগেশ্বরা রাও।‌ পরবর্তীকালে অভিনেতা নাগেশ্বর রাওয়ের ছেলে আক্কিনেনি নাগার্জুনের ছেলের সাথেও অভিনয় করতে দেখা যায় শ্রীদেবীকে।

Related Articles