×

খুশির হাওয়া ‘খড়কুটো’ পরিবারে, গুনগুনের কোল আলো করে এল ফুটফুটে সন্তান

শুরু থেকেই দর্শকদের পছন্দের ধারাবাহিক গুলির মধ্যে অতি জনপ্রিয় ছিল ‘খড়কুটো’ (Khorkuto)। এমনকি টিআরপি রেটিং তালিকাতেও দুর্দান্ত ফল করতে শুরু করেছিল এই ধারাবাহিক। সঙ্গে গুনগুন ও সৌজন্যের ভালোবাসাকে সৌগুন নামও দেয় দর্শকেরা। কিন্তু, একই ধরনের গল্প সঙ্গে গুনগুনের ওভার অ্যাক্টিং দেখতে দেখতে টিআরপি তালিকা নম্বর প্রায়সই কমতে থাকে। তবে, এবার দর্শকদের জন্য এক নতুন মোড় নিয়ে হাজির ‘খড়কুটো’ ধারাবাহিকের গল্প। সৌগুনের পরিবারে আগমন ঘটল ছোট্ট অতিথির।

সম্প্রতি, নতুন বছর পরতেই সুখবর এসেছিল খড়কুটো পরিবারে। আর তারমধ্যেই মা হলো গুনগুন। এক বেসরকারি হাসপাতালে ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দিয়েছে সে। সেই সময় অপারেশন থিয়েটারের বাইরে উপস্থিত সৌজন্য ও তাঁর পরিবারকে এই সুখবর দেন ডাক্তারবাবু। সঙ্গে মা ও সন্তান দুজনেই সুস্থ আছেন একথা বলেন ডাক্তার। রীতিমতো খরকুটো পরিবারে এই সুখবর আসতেই আনন্দে আত্মহারা উঠেছেন সকলেই।

প্রসঙ্গত, রিয়েল লাইফের মত ধারাবাহিকেও গুনগুনের ড্যাড্ডি কৌশিক অর্থাৎ অভিষেক চট্টোপাধ্যায়ের (Abhishek Chatterjee) মৃত্যু দেখানো হয়েছে। গুনগুনের ড্যাডির জায়গায় কাউকে আর আনবেননা বলেই সিদ্ধান্ত নেন নির্মাতারা। তাই জরুরি কনফারেন্সের জন্য ইতালিতে গিয়েছিলেন ডঃ কৌশিক, সেখানেই হৃদরোগে আক্রান্ত হয়ে প্রায়ত হওয়ার গল্প ফুটিয়ে তোলা হয়েছে।

তবে, ধারাবাহিকে যেহেতু গুনগুন প্রেগন্যান্ট ছিল তাই সেই সময় জীবনের সবচেয়ে প্রিয় মানুষটি চলে যাওয়ার কথা কেউ জানাননি তাকে। তখন পরিবারের সকলে কান্নায় ভেঙে পড়লেও গুনগুন যাতে ভেঙে না পারে এই কথা মাথায় রেখে কিছুই জানানো হয়নি তাকে। তবে, মেয়ের মন বাবাকে বার বার চোখে খুজেছে সে, অনেকবার ফোনে কথা বলতে চেয়েছে সে। কিন্তু সবেতেই ভুলিয়ে রাখা হয়েছিল তাকে। আর শত দুঃখের মধ্যে এল এই বিশাল সুখবর। এবার হয়তো নিজের ছেলের মধ্যে প্রায়াত বাবাকে খুঁজে পাবে গুনগুন। কিন্তু আর যাই হোক একদিকে পুত্রসন্তানের জন্ম দেওয়ার খুশি অন্যদিকে ড্যাডিকে হারিয়ে ফেলার দুঃখ। কোনটা সামলাবে সে? সেটিই এখন দেখার বিষয়।

Related Articles