×

বড়ো পর্দায় আসছে মিঠাই-সিদ্ধার্থের জুটি! সোশ্যাল মিডিয়ায় নতুন পোস্ট ঘিরে জল্পনা তুঙ্গে

জি বাংলার এককালে TRP তে শীর্ষে ছিল মিঠাই ধারাবাহিক।

এককালে প্রায় ৪৪ সপ্তাহ ধরে টিআরপির শীর্ষে নিজেদের জায়গা বহাল রেখে ধারাবাহিকের ইতিহাসে একেবারে রেকর্ড গড়েছিল জি বাংলার মিঠাই (Mithai) ধারাবাহিক। তবে অনেকদিন হল পুরোনো পজিশন হারিয়েছে মিঠাই ধারাবাহিক। টিআরপিতে এখন মিঠাইয়ের স্থান একেবারে তলানিতে ঠেকেছে। কিন্তু এত সহজেই হার মানতে নারাজ মিঠাই ধারাবাহিকের নির্মাতারা, তাঁরাও প্রাণপণে লড়াই চালিয়েই যাচ্ছে টপে পৌঁছনোর জন্যে! সেই কারণে একের পর এক টুইস্ট আসছে ধারাবাহিকে।

যদিও এখন মিঠাই নেই, মারা গিয়েছে সে। সেই জায়গা এখন দখল করেছে মিঠি। তবে যাই বলুন না কেন, মিঠাই ধারাবাহিকের সব কলাকুশলীরি কিন্তু দর্শকদের মন জয় করে নিয়েছে! সিদ্ধার্থ ওরফে আদৃত রায়, এবং মিঠাই ওরফে সৌমিতৃষা কুন্ডুর অসাধারণ অভিনয়ে পাগল দর্শকরা। ভালোবেসে তাঁদের নাম রাখা হয়েছে ‘সিধাই’। এমনকি এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় তৈরি হয়েছে একাধিক ফ্যানপেজ। তাঁদের ঘিরে পাগলামোরও শেষ নেই। অন্যদিকে ধারাবাহিকের প্রধান চরিত্র মিঠি একেবারেই মিঠাইয়ের মত দেখতে। এমনকি সিধাইয়ের ছেলে শাক্যকে সামলে রাখছেন তিনিই।

এই মুহূর্তে ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, মিঠাইয়ের মৃত্যুর পর থেকে নানাভাবে তাঁর মৃত্যুর রহস্য খুঁজছে সিদ্ধার্থ। কিন্তু এখনও সমস্যার সমাধান হয়নি। আর এর মাঝেই নতুন প্রোমোতে দেখা যাচ্ছে, মিঠাই যেখানে মারা গিয়েছিল ঠিক সেখানেই হঠাৎ করে সিদ্ধার্থের সামনে এসে হাজির হয়েছে মিঠাই। আর এটা দেখে চমকে গিয়েছে সিদ্ধার্থ।

তবে আসল ঘটনা হল, সে মিঠাই নয়। সিদ্ধার্থকে মিঠাইয়ের মৃত্যু রহস্য খুঁজে বের করতে সাহায্য করবে মিঠি। আর এরপরেই ভক্তরা ‘ওম শান্তি ওম’ ছবির সঙ্গে তুলনা শুরু করেছে। এমনকি কেউ কেউ এটাও বলছেন যে, এই ধরণের কোনো ছবি বানানো হোক, যাতে মূখ্য ভূমিকায় অভিনয় করবে আদৃত এবং সৌমিতৃষা।

Related Articles