×

নির্লজ্জের সমস্ত সীমা অতিক্রম করেছেন অভিনেত্রী এষা গুপ্তা, ভুল করেও পরিবারের সামনে ক্লিক করবেন না

ফ্ল্যাট অ্যাবস, টোনড ফিগারে কামুক ভক্তদের নজর কাড়লেন জনপ্রিয় বলিউড অভিনেত্রী এষা গুপ্তা

ফ্ল্যাট অ্যাবস, টোনড ফিগারে নজর কাড়লেন জনপ্রিয় বলিউড অভিনেত্রী এষা গুপ্তা (Esha Gupta)। বলিউডের তারকা মানেই তাঁর শুধু দেশে নয়, গোটা বিশ্ব জুড়ে খ্যাতি। এমনকী অনেকের স্বপ্ন বলিউডের অভিনেত্রীদের মতন জীবন ধারণ করতে। কারণ তাঁদের জীবন ধারণ, রাজকীয় ছাড়া কোনও অংশে কম হয় না। তবে তাঁদের এই খ্যাতি কিন্তু নিজেদেরকেই আনতে হয়। নায়িকা হওয়ার সমস্ত গুন থাকতেই হবে, তবেই না বলিউডের মতন জায়গায় নিজেদের প্রতিষ্ঠিত করতে পারবেন তাঁরা।

তাঁদের লাইফস্টাইল থেকে, খাওয়া-দাওয়া, জীবনশৈলী সবটাই গোছানো। আর সবথেকে থেকে গুরুত্বপূর্ণ নায়িকাদের ফিগার এক্কেবারে চাবুক রাখা। সিনেমা দেখার আকর্ষণীয়তা বাড়ার আরেকটি কারণ নায়িকাদের রোমহর্ষক ফিগার। নায়িকাদের গায়ে একটু মেদ জমলেই তাঁকে শুনতে হবে বুড়ির ট্যাগ। যাই হোক, আজ আপনাদের জানাবো বলিউডের আরেক হট অভিনেত্রীর কথা। যিনি ‘জান্নাত 2’ (Jannat 2)ছবির মাধ্যমে বলিউডে অভিষেক করেছেন, হ্যাঁ ইশা গুপ্তা। জানেন কী, বলিউডের অন্যতম হট অভিনেত্রীদের মধ্যে এই নায়িকা অন্যতম।সব সময়েই যেন নিজের শরীরের উত্তাপ ছড়াচ্ছেন নায়ক।

গত বছরেই মুক্তি পেয়েছে তাঁর সুপারহিট ওয়েবসিরিজ ‘আশ্রম’ (Ashram 3)-এর নতুন সিজন। যেখানে তিনি অভিনেতা ববি দেওলের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন। তবে অভিনয়ের পাশাপাশি এই নায়িকা সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয়, তাই তো তাঁর নতুন ছবি আসা মাত্রই ঝড়ের বেগে ভাইরাল হয়। এবার ইশাকে দেখা গেল, একটি নতুন ছবিতে। যা ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় তোলপাড় সৃষ্টি করেছে। নতুন ছবিতে এষাকে দেখা যাচ্ছে, একটি সেক্সি লেহেঙ্গা চোলিতে। যাঁর বুকের অংশ দিয়ে ঠিকরে বেরিয়ে আসছে বক্ষযুগল। এদিন বোল্ড পোজে রীতিমতো ঝড় তুললেন বলি ডিভা। সেক্সি শরীরের নিখুঁত কার্ভস দেখিয়ে নিমেষেই রাতের ঘুম কেড়ে নিলেন এষা। তাঁর এই লুকের প্রতিটি ছবিই মুহূর্ত ভাইরাল।

সাদা লেহেঙ্গার সঙ্গে তিনি ম্যাচ করে পরেছেন, হাতে পাথরের ব্যাঙ্গেলস ও কানে বড় দুল। তবে হালকা মেক আপেই তিনি নিজেকে ক্যামেরাবন্দি করেছেন। ব্রাইডাল লুকে এষার সাজ থেকে নজর ফেরানো দায়। ওয়েস্টার্ন থেকে ট্রেডিশনার সবেতেই নায়িকার জুড়ি মেলা ভার। ম্যাগাজিন ফোটোশ্যুটে এষার এই ছবি এখন মুহূর্তে ভাইরাল। তাঁর স্টাইল স্টেটমেন্ট থেকে গ্ল্যাম লুকে সবেতেই ভক্তদের বুকে তোলপাড় সৃষ্টি করেন তিনি। সম্প্রতি এই ছবিগুলি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করে আরও একবার শিরোনাম হলেন অভিনেত্রী। বর্তমানে এষার ইন্সটাগ্রামের ফলোয়ার সংখ্যা ১০ লাখেরও বেশি।

Related Articles