×

নায়িকার মুখ থেকে বেরোচ্ছে দুর্গন্ধ, তবুও চুম্বন দৃশ্যে হার মানেননি ইমরান হাশমি

বলিউডের অন্যতম সুপারস্টার ইমরান হাশমি। ৮০-৯০ দশক থেকে বলিউড চলচ্চিত্রগুলিতে একঘেয়ে রোমান্টিক দৃশ্য দেখার থেকে কিছুটা নিস্তার মিলেছে সুপারস্টার ইমরান হাশমি (Emraan Hashmi) আসার পর। কারণ তাঁর অভিনীত রোমান্টিক দৃশ্যগুলি থেকেই শুরু হয়, বলিউডের হট এন্ড সেক্সি রোমান্টিক দৃশ্যের। তাঁর অভিনীত সব ছবিগুলিতে একেবারে ভরপুর চুম্বনের দৃশ্য। তাতে আজও আকৃষ্ট যুবসমাজ।

চুম্বন দৃশ্যে পরিচালকদের কাছেও অত্যন্ত পছন্দের নায়ক ইমরান। তাঁর সঙ্গে চুম্বন দৃশ্যে অভিনয় করেছেন এমন নায়িকাদের সংখ্যাও নিছক কম নেই। কিন্তু জানেন কী, ইমরানের এই সাহসী দৃশ্যে অভিনয় করার জন্যে কত না ঝক্কি পোহাতে হয়েছে। হ্যাঁ, একবার নিজেই এক সাক্ষাৎকারে অভিনেতা বলেছিলেন, এই চুম্বন দৃশ্যে অভিনয় করতে গিয়ে তাঁকে অত্যন্ত অস্বস্তিকর পরিস্থিতির সম্মুখীন হতে হত।

‘মার্ডার (Murder)’ ছবিতে মল্লিকা শেরাওয়াত (Mallika Sherawat)-এর সঙ্গে ইমরানের চুম্বন দৃশ্য দর্শকদের কাছে বিশেষ আকর্ষণীয়। ইমরান নিজেও মল্লিকাকে তাঁর বেস্ট কিসিং পার্টনার বলতেন। তবে একবার এক নায়িকার সঙ্গে চুম্বন দৃশ্যে অভিনয় করতে গিয়ে ইমরান প্রচণ্ড অস্বস্তিকর পরিস্থিতিতে পরেছিলেন। কারণ ওই নায়িকার মুখে ছিল অত্যন্ত বিকট গন্ধ। কিন্তু ততক্ষণে ক্যামেরা চালু হয়ে গিয়েছে। ফলে ওই পরিস্থিতি সহ্য করেই নায়ককে চুম্বন দৃশ্যে অভিনয় করতে হয়েছিল।

তবে ইমরান সবসময়ই বলে থাকেন, অভিনেতা ও অভিনেত্রীরা একে অপরের পরিপূরক। ফলে অভিনয়ের জন্যে সবকিছুতেই নিজেকে মানিয়ে নিতে হয়। এই কারণে ইমরান চুম্বন দৃশ্যে অভিনয় করতে অস্বস্তি বোধ করেন না। কিন্তু বর্তমানে ইমরান চুম্বন দৃশ্যে অভিনয় করতে চান না। কারণ, তাঁর পুত্র বড় হচ্ছে। তিনি চান না যে তাঁর ছেলে বাবার এই সমস্ত দৃশ্যের ছবি দেখুক।

Related Articles

Back to top button