×

স্ত্রী দীপাকে ভুলে ‘রাণীমা’ দিতিপ্রিয়ার সাথে জুটি বাঁধতে চলেছেন ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকের সূর্য! রইল বিস্তারিত

নতুন অবতারে ফিরছেন অভিনেত্রী দিতিপ্রিয়া রায়। জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘করুণাময়ী রানী রাসমণি’ (Karunamoyee Rani Rashmoni) থেকেই অভিনেত্রী দিতিপ্রিয়া রায়ের কেরিয়ারের ঊর্ধ্বগমন শুরু। অভিনয়ের শুরুটা তাঁর সিনেমা থেকে হলেও তাঁকে কিন্তু পরিচিতি দেয় ছোটোপর্দা। এই ধারাবাহিক থেকে বেরিয়ে যাওয়ার পর থেকেই তাঁর হাতে একের পর এক প্রজেক্ট আসতে শুরু করেছে। আর সবটাই বড় পর্দার। ‘অভিযাত্রিক’ (Abhijatrik) দিয়ে তাঁর নায়িকার অভিনয় শুরু, যে ছবি ইতিমধ্যেই ‘জাতীয় পুরস্কার’ হিসেবে স্বীকৃতি পেয়ে গিয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Ditipriya Roy (@roy_ditipriya)

সুতরাং বুঝতেই পারছেন, দিতিপ্রিয়া (Ditipriya Roy) এখন রীতিমত সপ্তম সাগরে ভাসছে। সঙ্গে তো আছেই তাঁর ঝুলিতে একের পর এক হিন্দি বা বাংলা, ধারাবাহিক হোক বা ওয়েব সিরিজ। সুতরাং সবেতেই এখন রাজ করছেন দিতিপ্রিয়া। এ তো গেল সিনেমা, ওয়েবসিরিজের কথা। এবার নাকি তাঁর দেখা পেতে চলেছেন, একটি নতুন মিউজিক ভিডিও অ্যালবামে। হ্যাঁ, এমনটাই কানাঘুষো। তাও আবার এসভিএফ মিউজিক (SVF Music)-ব্যানারের অন্তর্ভুক্ত প্রথমবার মিউজিক ভিডিওতে কাজ করতে চলেছেন অভিনেত্রী দিতিপ্রিয়া।

 

View this post on Instagram

 

A post shared by Dibyojyoti Dutta (@dibyojyoti_dutta_)

এমনকি তাঁর বিপরীতে কে থাকতে চলেছেন জানেন, ছোট পর্দার হ্যান্ডসাম এবং মিষ্টি অভিনেতা দিব্যজ্যোতি দত্ত (Dibyojyoti Dutta)। ইতিমধ্যেই এই মিউজিক ভিডিওর ফার্স্ট লুক প্রকাশ পেয়েছে। আর তাতে দিতিপ্রিয়া রায়কে একেবারেই অন্য লুকে দেখা যাচ্ছে। একটি গাড়ির মধ্যে জানলার কাঁচ অর্ধেক নামিয়ে দিতিপ্রিয়া যেন বাইরে আনমনা নয়নে তাকিয়ে রয়েছেন।এই মিউজিক অ্যালবামের নাম – ‘দেখেছি রুপসাগরে’। তবে এই মিউজিক এলবামের বড় চমক হল, এই এলবামের গানটি গাইছেন, মাহতিম শাকিবের (Mahtim Shakib Rahman)।

 

View this post on Instagram

 

A post shared by Ditipriya Roy (@roy_ditipriya)

যার গান হয়তো সবাই শুনেছেন। ইউটিউব চ্যানেলে তাঁর গাওয়া জনপ্রিয় রবীন্দ্রসংগীত ‘ফাগুন হাওয়ায়’ ও ‘এই মন তোমাকে দিলাম’ গানটি হয়তো সবাই শুনেছেন। প্রায় ১১ বছর ধরে শুদ্ধ সংগীতের ওপর প্রশিক্ষণ নিচ্ছেন এই গায়ক। তাঁকে যেমন মিষ্টি দেখতে তেমন মিষ্টি তাঁর গলা। এই প্রথমবার svf এর প্রযোজনায় তিনি গান গাইলেন। এছাড়াও এই গায়ক ইতিমধ্যেই যুক্তরাষ্ট্রের ম্যানহাটন মিউজিক অ্যাকাডেমি থেকে বৃত্তি পেয়েছেন। সুতরাং বুঝতে পারছেন, মাহতিম শাকিবের কন্ঠে দিতিপ্রিয়া-দেবজ্যোতির অভিনয়ে পুরো জমে যাবে এই মিউজিক ভিডিওটি।

Related Articles