×

বাথরুম থেকে গোপন ছবি শেয়ার করলেন দিশা পাটানি, অভিনেত্রীর হটনেসে ঘায়েল নেটজনতা

নিজস্ব অভিনয়ের দক্ষতার জোরে ইন্ডাস্ট্রির প্রথম সারির নায়িকার তালিকায় নিজের নাম তুলে নিয়েছেন দিশা।

বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম হট এবং ফিটনেস ফ্রিক অভিনেত্রীর মধ্যে অন্যতম দিশা পাটানি (Disha Patani)। জনপ্রিয় বলিউড মুভি ‘এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ ছবির মাধ্যমে বলিউডে যাত্রা শুরু করেন তিনি৷ তাঁর ঈর্ষণীয় ফিগারের জলওয়াতে মুগ্ধ সকলেই, প্রতিনিয়ত হট ছবিতে নিজের সোশ্যাল অ্যাকাউন্ট ভরাচ্ছেন দিশা। ওয়েস্টার্ন হোক বা বিকিনি বা ট্রেডিশনাল সব পোশাকেই সমান লাস্যময়ী তিনি। বলিউডে ইন্ডাস্ট্রিতে দিশার যাত্রা বেশিদিনের নয়, তাঁর ঝুলিতে রয়েছে মাত্র কয়েকটি ছবি৷ এর মধ্যেই নিজস্ব অভিনয়ের দক্ষতার জোরে ইন্ডাস্ট্রির প্রথম সারির নায়িকার তালিকায় নিজের নাম তুলে নিয়েছেন দিশা।

‘বাগি ২’ ও ‘মালাং’ ছবিতে অভিনেত্রীর দুর্দান্ত অভিনয় সত্যই দর্শকদের নজর কেড়েছিল। তাঁকে নিয়ে সবসময়েই সরগরম থাকে পেজ থ্রির পাতা। সম্প্রতি দিশার একটি রোমহর্ষক ছবি, রীতিমতো ঘুম কেড়ে নিয়েছেন সকল ভক্তদের। গতকালই অভিনেত্রী নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি ছবি পোস্ট করেছেন। যা দেখে হুশ হারিয়েছেন সকলে। যেখানে দেখা গিয়েছে, শ্বেতপাথরের স্নানাঘরে স্নানসিক্ত দিশা পটানি। পরনে তাঁর কালো বিকিনি। স্বল্প সুতোর টুকরো। বিকিনির উপরেই আলগোছে চাপিয়ে রেখেছেন তিনি সাদা স্নানপোশাক। আয়নার দিকে তাকিয়ে নিজেকে ক্যামেরাবন্দি করেছেন নায়িকা। হাতে আবার মিষ্টির টুকরো। এই নিজস্বীতে নিজেকে যেন নতুন করে আবিষ্কার করলেন দিশা। মঙ্গলবার দুপুরে দিশার সেই ছবি নিমেষেই পুরুষ হৃদয়ে আগুন জ্বালিয়ে দিয়েছে।

তবে সবচেয়ে দিশার এই ছবিতে বেশি নজর কেড়েছে চর্চিত প্রেমিক টাইগার শ্রফের বোন কৃষ্ণা শ্রফের একটি মন্তব্য। দিশা ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছিলেন, “নিজের মিষ্টি খাও”। তার নীচে কৃষ্ণার মন্তব্য, “ইয়েস ম্যাডাম”। যা দেখে অনেকেই মনে করছেন সেটি টাইগারের করা। কৃষ্ণার অ্যাকাউন্ট বোনের প্রোফাইল ব্যবহার করে প্রাক্তনের ছবিতে সুন্দর মন্তব্য এঁকে দিয়েছেন টাইগার। আর এই জল্পনার মাঝেই ফের চর্চায় উঠে এলো দিশা-টাইগারের পুরনো প্রেমকাহিনী।

চলতি বছরই দীর্ঘ ছ’বছরের সম্পর্কে ইতি টেনেছেন জ্যাকি-পুত্র টাইগার এবং দিশা। ২০১৮ সালে ‘বাঘি ২’ ছবির মাধ্যমে জুটির প্রেম শুরু হয়। কিন্তু সম্পর্ককে পরিণতি দেওয়ার আগেই সম্পর্কে ইতি টানেন টাইগার ও দিশা। তার পরেই বলিপাড়ায় তাঁদের নিয়ে শুরু হয় গুঞ্জন। যদিও বিচ্ছেদের কারণ নিয়ে দু’জনের কেউই কিছু বলেননি। তবে বলিপাড়ার গুঞ্জন, এই বছর বিয়ে করতে চেয়েছিলেন দিশা। কিন্তু টাইগার রাজি নয়, তাই মনোমালিন্যের বশে বিচ্ছেদের সিদ্ধান্ত নেন তাঁরা।

Related Articles