×

‘ওরা তো আমার নাম ধরে ডাকে’, অনস্ক্রিন মেয়েদের সাথে সম্পর্ক নিয়ে প্রকাশ্যে মুখ খুললেন সূর্য ওরফে দিব্যজ্যোতি

এই মুহূর্তে বাংলা টেলিভিশন কাঁপাচ্ছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)।

এই মুহূর্তে বাংলা টেলিভিশন কাঁপাচ্ছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। ধারাবাহিকটি পুরোনো হয়েও নতুন সব ধারাবাহিককে একেবারে ক্লিনবোল্ড করে দিচ্ছে। টিআরপির তালিকাতে প্রতি সপ্তাহেই সেরা দশে নাম থাকে ‘অনুরাগের ছোঁয়া’-র। প্রথমদিকে এই ধারাবাহিকের ইউএসপি সূর্য-দীপার রসায়ন হলেও এখন এই ধারাবাহিকের মূল আকর্ষণ সোনা-রূপার মিষ্টি অভিনয়।

যাতে দর্শক বেশি আকর্ষিত হন। বহুদিন হল সূর্য-দীপা আলাদা হয়ে গিয়েছেন, তাঁদের মেয়েরা ভাগ্যচক্রে একজন বাবার কাছে থাকেন আর একজন মায়ের কাছে। তাঁদের মান অভিমান এখনও জারি রয়েছে। তবে দর্শকরা চান খুব শীঘ্রই সূর্য-দীপার মিল হোক। আর একঘেয়েমি ভাল লাগছে না তাঁদের। শুরু থেকেই এই ধারাবাহিকটি দারুন পছন্দের দর্শকদের কাছে। যদিও সূর্য-দীপার মেয়ে সোনা (Sona) এবং রূপার (Rupa) এন্ট্রির পর ধারাবাহিকটি যেন আরও বেশি জমজমাট হয়ে গিয়েছে। দুই খুদে মিশিতা আর সৃষ্টির অভিনয় সত্যই প্রশংসনীয়।

তাঁদের আধো-আধো কথা দর্শকদের মন কেড়ে নিয়েছে। সোনা-রূপা দুজনেই সূর্যর নয়নের মণি। যদিও এখনও তাঁদের পরিচয় তিনি জানেন না। শোনা যায়, শুধু অনস্ক্রীন নয়, অফস্ক্রিনেও দারুন সম্পর্ক তাঁদের। সূর্যর বয়স মাত্র ২৩। এই বয়সেই ২ সন্তানের বাবার ভূমিকা পালন করছেন তিনি। দুই খুদে শিল্পীর সঙ্গেও তাঁর ভালই টান।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে দিব্যজ্যোতি জানান, ‘পর্দায় বাবা-মেয়ের সম্পর্ক হলেও বাস্তবেও আমাকে নাম ধরেই ডাকে দুই শিশু শিল্পী। দিব্য নামে ডাকে আবার কখনও সূর্য নামেও ডাকে। আমায় দেখলেই ওঁরা (সোনা-রূপা) কোলে উঠে পড়ে। আমায় চুপ করে দাঁড়িয়ে থাকতে বলে আর এরপর গা বেয়ে বেয়ে উঠতে থাকে’। বাবার দায়িত্ব পালনে কোনও অসুবিধে নেই তো দিব্যজ্যোতির? অভিনেতার কথায়, ‘ভবিষ্যতে ভালো বাবা কিংবা এখন ভালো ছেলে কিনা তা আমি জানি না। তবে আমি ভালো মানুষ হতে চাই’।

Related Articles