×

সমুদ্র সৈকতে খোলামেলা পোশাকে ‘বেশরম’ গানে উদ্দাম নাচ অভিনেত্রী দেবলীনার, ভাইরাল ভিডিও

পরনে আসমানি নীল বিকিনি টপ, স্কার্টে মুড়ে থাইল্যান্ডের সমুদ্রসৈকতে ‘বেশরম’ দেবলীনা!

পরনে আসমানি নীল বিকিনি টপ, স্কার্টে মুড়ে থাইল্যান্ডের সমুদ্রসৈকতে ‘বেশরম’ দেবলীনা! বর্তমানে ভাইরাল সেনসেশন পাঠানের প্রথম গান ‘বেশরম রং’। এই গান নিয়ে রাজনীতি মহলে তোলপাড় শুরু হলেও বিলকুল মাথাব্যাথা নেই নেটিজেনদের। সোশ্যালে এই গান এখন ১ নং টপগানে রয়েছে। আমজনতা থেকে সেলিব্রিটি কেউ বাকি নেই দীপিকার ভাইরাল গানে কোমর দোলাতে। এবার এই গানের সঙ্গে কোমর দোলালেন মানায়ক উত্তমকুমারের নাতবউ দেবলীনা কুমার। সোশ্যাল মিডিয়ায় প্রতিনিয়ত উত্তাপ বাড়াচ্ছেন টলিপাড়ার ‘রঙ্গবতী গার্ল’।

এই নিয়ে কম কটাক্ষের মুখেও পড়তে হয় না দেবলীনাকে। টলিউডের তিনিও একজন বিতর্কিত অভিনেত্রী। কিন্তু কোনকিছুতেই ভেঙে পড়েন না নায়িকা। বরাবরই শক্ত মেজাজের দেবলীনা। বছর শেষে ছুটি কাটাতে স্বামী গৌরবের সঙ্গে থাইল্যান্ডে উড়ে গিয়েছিলেন দেবলীনা। সেখান থেকেই বিকিনিতে মুড়ে একের পর এক ছবি পোস্ট করে নেটপাড়ায় ঝড় তুলেছেন অভিনেত্রী। রবিবার সকালে থাইল্যান্ডের স্মৃতি তাজা করতেই ফের বিকিনিতে মুড়ে ‘বেশরম’ হয়ে গেলেন তিনি। থাইল্যান্ডের সমুদ্রসৈকত বিকিনি টপ আর থাই-কাটা স্কার্টে দেবলীনা ভক্তদের বুকে রীতিমতো ঝড় তুললেন। এই পোশাকে তাঁর শরীরী ভাঁজ ছিল স্পষ্ট।

তবে ভিডিও পোস্ট করতেই ফের বিপাকে দেবলীনা কুমার, এই গানটি শেয়ার করতেই দীপিকা পাড়ুকোনের সঙ্গে দেবলীনার তুলনা টানতে শুরু করেন নেটিজেনরা। একজন তো কটাক্ষের সুরে লেখেন, ‘একদম বাজে, দীপিকা তোমার চেয়ে ৫০গুণ ভাল’। তবে দেবলীনাও থেমে থাকেন নি, তাঁর জবাব, ‘অবশ্যই, আমি তো দীপিকা নই’। কেউ কেউ তো দেবলীনার রাজনৈতিক পরিচয়ের প্রসঙ্গ তুলে বলেন ‘ইনি কিন্তু একসময় ভোটে দাঁড়াবেন। ভাবা যায়?’ সেই প্রশ্নেরও দেবলীনার পালটা উত্তর, ‘ভাবুন ভাবুন, ভোটটা দেবেন কিন্তু।’ অপর এক নেটিজেন লেখেন, ‘কোনও দরকার ছিল না, এসব করার’। এরপর দেবলীনার জবাব, ‘তাও করলাম আর কী… সবকিছু কি আর দরকারেই করতে হয়?’ তবে অনেকেই দেবলীনার নাচ বিদ্রুপ করলেও ভক্তরা প্রশংসার একেবারে বন্যা বইয়ে দিয়েছেন। মোটামুটি সবাই জানেন, অভিনয় কেরিয়ারের পাশাপাশি দেবলীনা রবীন্দ্র ভারতী বিশ্ববিদ্যালয়ের শাস্ত্রীয় নৃত্যের অধ্যাপিকা।

নিজস্ব ডান্স স্কুলও রয়েছে তাঁর। এই মুহূর্তে টলিউডের অভিনেত্রীদের মধ্যেও তাঁর জনপ্রিয়তা প্রথম সারিতেই। স্টার জলসার ‘সাহেবের চিঠি’তে খলনায়িকা রোহিণীর চরিত্রে বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন অভিনেত্রী। গোত্র সিনেমার রঙ্গবতী গানের মাধ্যমেই দেবলীনা লাইমলাইটে আসেন। সোশ্যাল মিডিয়ায় খুব সক্রিয় তিনি। ২০২০ সালের ৯ ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়েন দেবলীনা কুমার (Devlina Kumar) এবং গৌরব চট্টোপাধ্যায় (Gourab Chatterjee)। করোনা আবহে তাঁদের বিয়েতে বেশি কেউ না থাকতে পারলেও তাঁদের পরিবার ও ঘনিষ্ঠ আত্মীয়-স্বজনদের উপস্থিতিতেই বিয়ে সেরেছিলেন টলিউডের এই তারকাজুটি।

Related Articles