×

‘ব্রহ্মাস্ত্র’র ট্রেলারে রয়েছে শাহরুখ খান! দাবি ভক্তদের, দেখুন তো আপনিও খুঁজে পান কি না

সম্প্রতি বহু প্রতীক্ষিত ‘ব্রহ্মাস্ত্র’র (Brahmāstra) ট্রেলার রিলিজ হয়েছে। রণবীর কাপুর (Ranbir Kapoor) এবং আলিয়া ভাটকে (Alia Bhatt) প্রথম একই সাথে স্ক্রিন শেয়ার করতে দেখার জন্যে মুখিয়ে ছিলেন সকলে, এবারে ট্রেলার দেখে সবাই ধন্য ধন্য করছেন। এই সব কিছুর সব কিছুর মাঝে ট্রেলার থেকে বাদশাকে খুঁজেও বের করেছেন কিং খানের ভক্তরা। ভক্তরা নিশ্চিত ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে রয়েছেন শাহরুখ খান (Shah Rukh Khan)। আপনারাও দেখে নিন ট্রেলার।

আয়ান মুখোপাধ্যায় (Ayan Mukerji) পরিচালিত সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’তে প্রথমবার একসঙ্গে কাজ করছেন রণবীর কাপুর আর আলিয়া ভাট। এছাড়াও সিনেমার মুখ্য কিছু চরিত্রে দেখতে পাওয়া যাবে অমিতাভ বচ্চন (Amitabh Bachchan), মৌনি রায় (Mouni Roy), নাগার্জুনা (Nagarjuna)। চলতি বছরে অর্থাৎ ২০২২ সালের ৯ সেপ্টেম্বরে প্রেক্ষাগৃহে টুডি আর থ্রিডি-তে মুক্তি পাবে এই সিনেমা।

‘ব্রহ্মাস্ত্র’-র ট্রেলার নিয়ে এখন উন্মাদনা চারিদিকে। এর মাঝেই শাহরুখের ভক্তরা খুশিতে পাগল। কারণ তাঁদের দাবি, ট্রেলারে খুঁজে পাওয়া গিয়েছে শাহরুখ খানকে। আসলে এর আগেই এই ফ্যান্টাসি ড্রামার নির্মাতাদের তরফে ঘোষণা করা হয়েছিল রুপোলি পরদা থেকে পাঁচ বছরের বেশি সময় দূরে থাকার পরে এই সিনেমার কেমিও রোলে দেখা মিলবে শাহরুখের। তবে ট্রেলারে দেখা মেলেনি শাহরুখের। অন্তত শাহরুখ খানের মুখ দেখানো হয়নি। তবে শাহরুখ ভক্তদের দাবি তিনি আছেন, ট্রেলারেই আছেন। সেই জন্যে এক শাহরুখ ভক্ত টুইট করে লিখেছেন, ‘এই রহস্যে ভরা চরিত্রটা যদি শাহরুখ হয়, তাহলে রণবীর তুমি নিশ্চিত হয়ে যাও বক্স অফিসে ধামাল করবে এই ছবি।’

ভক্তদের দাবি আগুনে ঘিরে থাকা সেই ব্যক্তি, যিনি হাতে ত্রিশূল ধরে আছেন। তো কেউ বলছে ভগবান হনুমানের পিছনে থাকা আলোকজ্জ্বল রহস্যমাখা জন্তুটাই আসলে নাকি শাহরুখ। এই নিয়ে তো টুইটারে পোস্টারও পড়ে গিয়েছে। অনেকেই ট্রেলার থেকে স্ক্রিনশট শেয়ার করে নিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। একজল লিখেছেন, ‘ব্রহ্মাস্ত্র ছবিতে শাহরুখ খানকে দেখার জন্য তৈরি হয়ে যাও।’ আরেকজন লিখেছেন, ‘শাহরুখ খান বায়ুর চরিত্রে, হনুমানের বাবা।’ কারও কারও দাবি তিন ছবির সিক্যুয়েল ‘ব্রহ্মাস্ত্র’র পরের পার্ট নাকি শাহরুখ খানকে কেন্দ্র করেই তৈরি হবে।

Related Articles