×

‘আমি কখনোই সারা-ইব্রাহিমের মা হতে পারব না’ : কারিনা কাপুর

বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির এক জনপ্রিয় অভিনেত্রী করিনা কাপুর খান (Karina Kapoor Khan)।

বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির এক জনপ্রিয় অভিনেত্রী করিনা কাপুর খান (Karina Kapoor Khan)। তিনি অভিনেতা সইফ আলি খানকে বিয়ে করার পরে দুই সন্তানের মা’ও হয়েছেন। যেখানে অন্যান্য অভিনেত্রীদের বিয়ে করার পরে বা অন্তঃসত্ত্বা হওয়ার পরে পাপারাৎজিদের নজর থেকে লুকিয়ে বেড়াতে দেখা যায়। সেখানে দুনিয়ার সামনে মাতৃত্ববোধ খুবই সুন্দরভাবে ফুটিয়ে তুলেছিলেন তিনি। তিনি মাতৃত্ববোধ সম্পর্কে বেশ সচেতন। তবুও তিনি সারা ও ইব্রাহিমের (Ibrahim Ali Khan) মা হওয়ায় আপত্তি জানিয়েছেন। কিন্তু কেন?

সইফ অমৃতার সঙ্গে ১৯৯১ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। ২০০৪ সালে দুইজনের বিবাহ বিচ্ছেদ ঘটে। ২০১২ সালে সইফ করিনা কাপুরের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন এবং ২০১৬ সালে দুইজনের প্রথম সন্তান তৈমুর আলী খান জন্ম নেয়।

পুরো ঘটনার সূত্রপাত করণ জোহারের অনুষ্ঠান ‘কফি উইথ করণের’ মঞ্চে। এই অনুষ্ঠানে হাজির হয়েছিলেন অভিনেত্রী সারা আলি খান (Sara Ali Khan) ও বাবা সইফ আলি খান (Saif Ali Khan)। সৎ মা করিনার নিয়ে একাধিক কথা শেয়ার করেন সারা। তাঁকে যখন জিজ্ঞাসা করা হয় যে, তিনি করিনাকে মা ডাকেন না কেন? তখন তিনি বলেন, “আমার মনে হয়, আমি ওঁকে ছোট মা বললে ও ভেঙে পড়বে”।

পরবর্তীকালে এই ইস্যুটিকে কেন্দ্র করে করিনাকে প্রশ্ন করা হলে তিনি স্পষ্টভাষায় জানান, “আমি সইফকে আগেই জানিয়েছি। আমি সারা ও ইব্রাহিনের মা কোনোদিনই হতে পারবো না, কিন্তু ভালো বন্ধু হতে পারি। ওঁদের একজন অসাধারণ মা রয়েছেন, তিনি ওঁদেরকে মাতৃত্ব দিয়ে ছোট থেকে বড়ো করে তুলেছেন। আর তাই ওদের পরামর্শের প্রয়োজন হলে আমি আছি, বন্ধুর প্রয়োজন হলে আমি আছি। কিন্তু আমি ওদের মা হতে পারবো না, সেই স্পর্ধা আমার নেই”।

Related Articles