×

প্রকাশ্য মঞ্চে ছেলের সঙ্গে তাল মিলিয়ে তুমুল নাচ সুপারস্টার গোবিন্দার, ভাইরাল ভিডিও

দেখা গেছে গোবিন্দা পুত্র যশবর্ধন আহুজাকেও (Yashvardhan Ahuja)। দুইজনকে একসঙ্গে এক মঞ্চে গানের তালে নাচ করতে দেখা গেল।

চর্চায় বলিউডের জনপ্রিয় অভিনেতা গোবিন্দার নাম। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে গোবিন্দাকে কেন্দ্র করে (Govinda)। তবে ভিডিওটিতে শুধুমাত্র গোবিন্দাকেই দেখা যায়নি। দেখা গেছে গোবিন্দা পুত্র যশবর্ধন আহুজাকেও (Yashvardhan Ahuja)। দুইজনকে একসঙ্গে এক মঞ্চে গানের তালে নাচ করতে দেখা গেল। কোন অনুষ্ঠান দেখা গেল এই দৃশ্য? জানতে পড়ে নিন এই প্রতিবেদন।

একটি ভিডিও পোস্ট করা হয়েছে ‘কীপ মাইন্ড’ (Keep Mind) নামক একটি ফেসবুক পেজ থেকে। দাবি করা হয়েছে, ভিডিওটি ক্লিপটি ‘ইন্ডিয়ান আইডিল সিজন ১৩’ (Indian Idol Season 13)-এর। ভিডিওটিতে পিতা ও পুত্র দুজনকেই কালো পোশাকে দেখা যায়। এই শোয়ের মঞ্চে যশবর্ধনকে কালো প্যান্টের উপর কালো জ্যাকেট এবং গোবিন্দাকে কালো প্যান্টের উপরে সিলভার ডিজাইন সমন্বিত কালো কোট পরে ‘গোরিয়া চুরানা মেরা জিয়া’ (Goriya Churana Mera Jia) গানেতে নাচ করতে দেখা যায়।

ওইদিন ‘ইন্ডিয়ান আইডল’-এর অনুষ্ঠানে গোবিন্দা ও যশবর্ধন ছাড়াও গোবিন্দা পত্নী সুনিতা মুন্জালকে হাজির থাকতে দেখা যায়। মঞ্চে নাচার সময়ে দুজনেই দুর্দান্ত পারফরম্যান্স দেন। পিতার সঙ্গে সমান তালে কোমর দোলান পুত্র যশবর্ধন। তবে দর্শকদের মন জয় করতে সফল হয় গোবিন্দার মুখের সেই মন ভোলানো হাসি ও অনবদ্য ভঙ্গিমাই।

ভিডিওটি নেটিজেনদের খুবই পছন্দ হয়ে যায়। কেউ বলেন, “দুর্দান্ত! বাপ তো বাপ হোতা হ্যা। বেটা বেটা হোতা হ্যা। গোবিন্দা স্যারের হাসিটাই মানুষের মন জয় করে নেয়। লাভ ইউ স্যার”। সেখানেই আরেকজন গোবিন্দার হাসির প্রশংসা করে বলেন, “গোবিন্দা পুত্র ভালো নাচ করেন। তবে ওঁকে ওঁর বাবার মতো হাসা উচিত”।

Related Articles