×

সুইমিংপুলে বিকিনি পরে সুপারহিট হিন্দি গানে উদ্দাম নাচ ভোজপুরি অভিনেত্রী নম্রতার, ভাইরাল ভিডিও

নম্রতা মাল্লা জেনিত' (Namrata malla janit)। এই অভিনেত্রী বোল্ড লুকে একটি রিল ভিডিও (Reel video) শেয়ার করেন তাঁর নিজস্ব সোশ্যাল মিডিয়ার অ্যাকাউন্ট থেকে।

সম্প্রতি নেট মাধ্যমে ভাইরাল হয়েছেন ভোজপুরি অভিনেত্রী ‘নম্রতা মাল্লা জেনিত’ (Namrata malla janit)। এই অভিনেত্রী বোল্ড লুকে একটি রিল ভিডিও (Reel video) শেয়ার করেন তাঁর নিজস্ব সোশ্যাল মিডিয়ার অ্যাকাউন্ট থেকে। সেই ভিডিও প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায়। ভিডিওটিতে দেখা যায় ‘পাঠান’ (Pathan) এর গানে সুইমিং পুলের ধারে অসাধারণ ভঙ্গিমায় তিনি ডান্স করছেন। ৩১ বছর বয়সী এই অভিনেত্রীর ভিডিও রীতিমতো ঝড় তুলেছে নেটিজেনদের হৃদয়ে।

ভোজপুরি সিনেমার অত্যন্ত জনপ্রিয় একজন অভিনেত্রী ‘নম্রতা মাল্লা জেনিত’। ভোজপুরি সিনেমার পাশাপাশি একাধিক হিন্দি মিউজিক ভিডিওতেও কাজ করেছেন তিনি। ‘রাজা জি’ নামক একটি গানের সাথে মিউজিক ভিডিও বানিয়েই নিজের কেরিয়ার শুরু করেছিলেন এই অভিনেত্রী। সেখান থেকে ইউটিউবের (youtube) অন্যতম স্টার হয়ে যান নম্রতা। এরপর খুব অল্পসময়ের মধ্যেই ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে নিজের পায়ের তলার মাটি শক্ত করে ফেলেছেন তিনি।

১৯৮৯ সালের ৩রা নভেম্বর দিল্লিতে জন্মগ্রহণ করেন নম্রতা। সোশ্যাল মিডিয়াতেও ভীষণভাবে অ্যাকটিভ এই ভোজপুরি অভিনেত্রী। ইউটিউব ও ভোজপুরি সিনেমার পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও তিনি ভীষণভাবে জনপ্রিয়। মাঝেমধ্যে তিনি বোল্ড লাস্যময়ী লুকে ধরা দেন সোশ্যাল মিডিয়ার পাতায়। নিজের হট লুকের জন্য বেশিরভাগ সময় চর্চার মধ্যে থাকতে হয় এই অভিনেত্রীকে। সোশ্যাল মিডিয়ায় তাঁর ফ্যান ফলোয়ার্স সংখ্যা দেখার মতো। লাখ লাখ অনুরাগী অপেক্ষা করে থাকে নম্রতার নতুন লুকের ঝলক দেখার জন্য।

উল্লেখিত, চলতি মাসের ২৫ শে জানুয়ারি বড় পর্দা মুক্তি পেতে চলেছে দীপিকা পাডুকোন ও শাহরুখ খান অভিনীত বহু প্রতীক্ষিত ছবি ‘পাঠান’। শাহরুখ খান (Shahrukh Khan) ও দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) ছাড়াও এই ছবিতে দেখা যাবে জন আব্রাহামকে (John Abraham)। এই ছবির গান সম্প্রচার হচ্ছে বিভিন্ন মিউজিক চ্যানেল গুলিতে। এই ছবির মুক্তির অপেক্ষায় অগণিত দর্শক। এই ‘পাঠান’ সিনেমার টাইটেল ট্রাকে রিল ভিডিও বানিয়ে আপাতত চর্চায় রয়েছেন ‘নম্রতা মাল্লা জেনিত’।

Related Articles