×

পর্দার প্রেম গড়াল বাস্তবে! পাহাড়ে গিয়ে সূর্যর সাথে রোম্যান্সে মাতলেন ‘অনুরাগের ছোঁয়া’র দীপা

সূর্য দীপা নিয়তির ফেরে কাছাকাছি এলেও কোনরকম মিল দেখা যায়নি তাদের মধ্যে।

গত কয়েক সপ্তাহ ধরে বেঙ্গল টপার ধারাবাহিকের শিরোপা জিতে চলেছে স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকটি। এই সপ্তাহেও তার বিকল্প হয়নি। ছোট সোনা রূপার আগমনে ধারাবাহিকের সফলতা পৌঁছেছে শিখরে। মূলত সোনা রূপার কারণেই এই ধারাবাহিক তার জায়গা ধরে রেখেছে। অন্যদিকে মিশকার শয়তানি এখনো বহাল তবিয়াতে চলছে। সূর্য দীপা নিয়তির ফেরে কাছাকাছি এলেও কোনরকম মিল দেখা যায়নি তাদের মধ্যে।

এই সপ্তাহে এই ধারাবাহিক হতে চলেছে দার্জিলিং জমজমাট পর্ব। সেনগুপ্ত পরিবার সোনাকে নিয়ে এবং দীপা, রূপাকে নিয়ে দার্জিলিং বেড়াতে যাচ্ছে। মিশকা এ কথা জানতে পেরে সেও প্ল্যান করে দার্জিলিং যাচ্ছে সূর্যর সাথে। মিশকার একটাই উদ্দেশ্য যে কোনোভাবেই যাতে সূর্য ও দীপা কাছাকাছি না আসে‌। ফলে বুঝতেই পারছেন দার্জিলিঙে গিয়েও কত কান্ড ঘটতে চলেছে। মিশকা কি তাঁর উদ্দেশ্য সফল হবে? নাকি আবারও কোন রোমান্টিক মুহূর্ত তৈরি হবে সূর্য দীপার মধ্যে? এই সবকিছু দেখতে পাবেন আগামী সপ্তাহে।

কানাঘুষে শোনা যাচ্ছিল অন স্ক্রিন সূর্য-দীপার মধ্যে যতই ঝামেলা থাকুক না কেন, অফ স্ক্রীন তাঁদের মধ্যে বন্ধুত্ব বেশ গভীর। টলিপাড়ার অন্দরের খবর অনুযায়ী সূর্য ওরফে দিব্যজ্যোতি দত্ত এবং দীপা ওরফে স্বস্তিকা নাকি অফস্ক্রিনেও প্রেম করছেন। যদি এই বিষয়ে স্বস্তিকা এবং দিব্যজ্যোতি দুজনেই মুখ খুলতে নারাজ। টলিপাড়ার এই দাবি স্পষ্ট নাকচ করে দিয়েছেন অভিনেত্রী। কিন্তু সম্প্রতি স্বস্তিকা ও দিব্যজ্যোতের একটি ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মাধ্যমে। আর সেই ছবি বলেছে অন্য কথা।

ভাইরাল হওয়া ছবিটিতে দেখা যায় দার্জিলিং গিয়ে একেবারে রোমান্টিক মুডে ধরা দিয়েছে দিব্যজ্যোতি ও স্বস্তিকা। এদিন সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী একটি ছবি শেয়ার করেন। সেখানেই তাঁকে এবং দিব্যজ্যোতিকে একসাথে দেখা যায়। ছবিটিতে দেখা যায় দার্জিলিংয়ের গ্লেনারিজের সিঁড়িতে দাঁড়িয়ে অভিনেতার কানে কানে কিছু বলছেন অভিনেত্রী এবং সেটা শুনে হাসছেন সূর্য অর্থাৎ দিব্যজ্যোতি। এছাড়া হাসি লেগেছিল স্বস্তিকার মুখেও।

অভিনেত্রী তার নিজস্ব ইনস্টাগ্রাম (instagram) অ্যাকাউন্ট থেকে এই ছবিটি পোস্ট করেন। ছবিটি পোস্ট করে তিনি তার ক্যাপশনে লেখেন, ‘কথা কিছু বুঝে নিতে হয়।’ শুটিংয়ের কাজেই অনুরাগের ছোঁয়ার গোটা টিম ইতিমধ্যে পৌঁছে গিয়েছে দার্জিলিঙে। সেখানে দিব্যজ্যোতি ও স্বস্তিকার মধ্যে যে একটি আলাদা রসায়ন গড়ে উঠেছে সেটা স্পষ্টই বোঝা যাচ্ছে। তাঁদের সম্পর্ক কে নিয়ে একটা ধোঁয়াশা তৈরি হয়েছে। যদিও এই ধোঁয়াশা একদিন ঠিকই কেটে যাবে বলে মনে করছেন দর্শকেরা। ‘অনুরাগের ছোঁয়া’র আগামী এপিসোড গুলি দেখার জন্য প্রতি সোম থেকে শুক্র চোখ রাখুন স্টার জলসার পর্দায় ঠিক রাত সাড়ে নটায়।

Related Articles