×

অরিজিৎ সিংয়ের বোনকে চেনেন? দুর্দান্ত গান গেয়ে মঞ্চ কাঁপালেন অমৃতা, রইল ভিডিও

জানেন কি, অরিজিৎ সিংয়ের (Arijit Singh) মতই গুণী তাঁর বোন অমৃতা সিং (Amrita Singh)।সুরের জগতের সম্রাট বলাই যেতে পারে তাঁকে। না একদম পুরোনো আমলের নয়, তাঁর উত্থান ২০১৩ সাল থেকে। আজ তিনি বলিউডের মেলোডি কিং হিসেবেও পরিচিত। আর তাঁর সঙ্গে সঙ্গে আমরাও দেশের আরেক প্রতিভাবান গায়ক পেয়েছি। যিনি কন্ঠের মাধ্যমে এখনও পর্যন্ত জয় করে ফেলেছেন হাজার হাজার মানুষের মন। দেশ-বিদেশ জুড়ে তৈরি হয়েছে তাঁর লক্ষ লক্ষ ফ্যান ফলোয়ার।

এছাড়াও তাঁর খ্যাতি শুধু গানেই হয়েছে তা কিন্তু মোটেও নয়। বিশেষ করে তাঁর সাদামাটা স্বভাব তাঁকে বেশি খ্যাতিমান করে তুলেছে। হ্যাঁ, কথা হচ্ছে অরিজিৎ সিংকে নিয়েই। কিন্তু আজ আমাদের প্রতিবেদন অরিজিৎয়ের বোন অমৃতাকে নিয়ে। সম্প্রতি জি বাংলার সারেগামাপা-র (Saregamapa) মঞ্চে হাজির হয়েছিলেন অরিজিৎ সিংয়ের বোন অমৃতা। সৌজন্যে ইন্দ্রদীপ দাশগুপ্তর ‘বিসমিল্লাহ’ ছবির প্রচার। কারণ এই ছবিতে গান গেয়েছেন অমৃতা, হ্যাঁ, এদিন ছবির প্রচারেই ‘সঙ্গীতের সেরা মঞ্চে’ পাওয়া গেল অমৃতাকে।

অরিজিৎ-এর বোনের গান শুনে মুগ্ধ সকলে। দাদার মতই গুণী হয়েছেন তিনি। এই মুহূর্তে বলিউড কাঁপাচ্ছেন অরিজিৎ সিং। কিন্তু জানেন কি, অরিজিৎ-এর থেকে কোনও অংশে কম যান না তাঁর বোনও। অরিন্দমের হাত ধরেই বাংলা প্লে-ব্যাকের দুনিয়ায় পা রেখেছেন অমৃতা, তাও চার বছর হয়ে গেল তাঁর ইন্ডাস্ট্রিতে। গেয়েছেন ‘জেনারেশন আমি’ ছবিতে গান, এমনকি দাদার সঙ্গে বলিউড ছবিতেও কাজ করেছেন তিনি। সম্প্রতি, মুক্তি পেয়েছে অমৃতার নতুন গান। শুভশ্রী-ঋদ্ধি অভিনীত ‘বিসমিল্লাহ’ (Bismillah) ছবির ‘তোমাকে দেখেনি’ (Tomake Dekhini) গানটি গেয়েছেন অরিজিতের আদরের ছোট বোন অমৃতা।

এই ছবির পরিচালক ইন্দ্রদীপ দাশগুপ্ত (Indradeep Dasgupta)। অমৃতার গলায় এই গানটি এখন ব্যাপক প্রশংসা কুড়োচ্ছে। গত রবিবার সারেগামাপা-র মঞ্চে হাজির হয়েছিলেন অরিজিতের বোন। সঙ্গে ছিলেন বিসমিল্লাহ পরিবারের সদস্যরাও। নীল রঙা শাড়িতে অসম্ভব সুন্দরী দেখাচ্ছিল অমৃতাকে। মঞ্চে গানও গাইলেন, এবং তাঁর কন্ঠে মন ছুঁয়ে গেল সবার। অমৃতাকে সকলে আদর করে ডাকেন সোনামণি। সব মিলিয়ে অমৃতা একেবারে রূপে লক্ষ্মী আর গুণে সরস্বতী। ২০১৭ সালে বিয়ে হয় অমৃতার। অরিজিৎ-এর সঙ্গে একাধিক কনসার্টে গানও গেয়েছেন অমৃতা।

Related Articles

Back to top button