×

একরাশ আফসোস নিয়ে পর্দা থেকে বিদায় নিলেন ‘লক্ষ্মী কাকিমা’ অপরাজিতা আঢ্য

টলিউডের দুষ্টু মিষ্টি অভিনেত্রী অপরাজিতা আঢ্য (Aparajita Adhya) অভিনীত জি বাংলার 'লক্ষী কাকিমা সুপারস্টার'।

নতুনদের ভিড়ে পুরোনো একেবারে শিশু অবস্থাতেই বিদায় নিচ্ছে। কি ভাবছেন কার কথা বলছি! অবশ্যই সিরিয়াল! জি বাংলা এবং স্টার জলসার ঠান্ডা লড়াইতে বেচারা ভুগতে হচ্ছে পুরোনো ধারাবাহিক গুলিতে। জমিয়ে আসর করার আগেই বলি হয়ে যাচ্ছে ধারাবাহিক গুলি। তার মধ্যে বেশিরভাগ ধারাবাহিকই শুরু হওয়ার কয়েকদিন পরেই শেষ হয়ে যাচ্ছে। আসলে সোনার সিংহাসনে বসে আছে টিআরপির। তার সিংহাসনে রাজ করার জন্যই এত লড়াই, ঝগড়া।

নতুন নতুন ধারাবাহিক আসছে, আর জায়গা ছেড়ে দিতে হচ্ছে পুরোনো ধারাবাহিকগুলিকে। তার মধ্যে কেউ চার মাস রাজত্ব করেই শেষ হয়ে যাচ্ছে। টলিউডের দুষ্টু মিষ্টি অভিনেত্রী অপরাজিতা আঢ্য (Aparajita Adhya) অভিনীত জি বাংলার ‘লক্ষী কাকিমা সুপারস্টার’ ধারাবাহিকটি জি বাংলায় অল্প কয়েকদিন হল শুরু হয়েছে, যেখানে অপরাজিতার অভিনয় ছিল নজরকাড়া। টিআরপিরতেও এই ধারাবাহিকের ভালই রাজত্ব ছিল। কিন্তু খুব তাড়াতাড়ি বিদায় জানাতে হচ্ছে লক্ষী কাকিমাকে।

আর এই কথা নিজেই জানিয়েছিলেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য। প্রায় এক বছরের যাত্রার ইতি। ইতিমধ্যেই শেষ দিনের শুটিং সেরে ফেলেছেন অভিনেত্রী। প্রায় ১ বছরের মায়া, ছেড়ে ফেলা যে খুবই কঠিন। সেই কারণে শেষ দিনের শ্যুটিং শেষে খুবই আবেগপ্রবণ অপরাজিতা। এই সিরিয়ালের মাধ্যমেই প্রথমবার দর্শক পেয়েছে অপরাজিতা আর দেবশঙ্কর হালদারের জুটিকে। তাই শুটিংয়ের শেষবেলায় সকলের সঙ্গে ছবি দিয়ে মনের ভাব উজাড় করলেন অভিনেত্রী। লিখলেন, “আজ আমার লক্ষ্মী কাকিমা সুপারস্টারের শেষ দিনের শুটিং ছিল। একটা ধারাবাহিক যখন শেষ হয়ে যায়, কী হয়? সবাই বলবে কী আবার হয়, নতুন ধারাবাহিক শুরু। সেটা তো জীবনের নিয়ম কিছু শেষ হলে কিছু শুরু হয়।

কিন্তু এই যে তিল তিল করে প্রতি দিন একটি পরিবার তৈরি হয় সেই সমগ্র পরিবারটার অর্থাৎ সব অভিনেতা, অভিনেত্রী ও কলাকুশলীর আবেগের মৃত্যু হয়। একাধিক বার সেই যন্ত্রণা ভোগ করতে হয়। সে যে কী যন্ত্রণার, খুব কম জনই তা বোঝে।” তিনি আরও বলেন, “গল্পটায় অনেক রকম রং ছিল। সে ভাবে যদি ভাবা হত, তা হলে আরও কিছু দিন চলত সিরিয়ালটা। আমি খুশি নই।” বলা যেতে পারে একরাশ মনখারাপ নিয়েই বিদায় নিচ্ছেন লক্ষ্মী কাকিমা। তবে চিন্তার কোনও কারণ নেই, জি বাংলার নতুন গেমশো ঘরে ঘরে জি বাংলা নিয়ে খুব শীঘ্রই হাজির হচ্ছেন লক্ষী কাকিমা।

Related Articles