×

এবার সব সত্যি প্রকাশ্যে আনবে লাবণ্য আর দীপা, ফাঁস হল ‘অনুরাগের ছোঁয়া’র নতুন টুইস্ট

'অনুরাগের ছোঁয়া' (Anurager Chhowa) পশ্চিমবঙ্গের অন্যতম জনপ্রিয় এক ধারাবাহিক।‌

‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa) পশ্চিমবঙ্গের অন্যতম জনপ্রিয় এক ধারাবাহিক।‌ স্টার জলসার (Star Jalsha) পর্দায় এই ধারাবাহিকের সম্প্রচার শুরু হ‌ওয়ার পর খুব তাড়াতাড়িই জনপ্রিয় হয়ে ওঠে। সামাজিক বার্তা প্রদান করার উদ্দেশ্য নিয়ে এই ধারাবাহিক শুরু হয়েছিল, তারপরে ধীরে ধীরে চিত্রনাট্য অন্যদিকে মোড় নেয়।

এই ধারাবাহিকের গল্প বর্তমান সময়ে জমে উঠেছে। যাঁরা এই ধারাবাহিক নিয়মিত দেখেন তাঁরা জানেন যে খুব শীঘ্রই হয়তো সূর্য ও দীপা দুইজনেই সত্যের মুখোমুখি হতে চলেছে। ইতিমধ্যেই সোনা ও রূপাকে কেন্দ্র করে সামনাসামনি হয়েছে তারা, সূর্য কিছু না জেনেই রূপার দায়িত্ব গ্রহণ করা নিয়ে তাদের কথা কাটাকাটিও হয়েছে। তবে লাবণ্যের কারণে ঝামেলা খুব একটা এগোতে পারেনি।

চিত্রনাট্য অনুযায়ী, সোনার স্কুলের অনুষ্ঠানে সোনার ডান্স পার্টনারের পায়ে চোট লাগায় সেখানে রূপাকে নিয়ে হাজির হয় সূর্য। রূপাকে দেখে লাবণ্য ও প্রবীর তাদের আরেক নাতনিকে চিনতে পেরে যায়। এতদিন পরে রূপার পরিচয় জেনে স্বাভাবিকভাবেই আবেগপ্রবণ হয়ে পড়েন লাবণ্য। রূপাকে নিয়ে অবশেষে দীপার সঙ্গে কথোপকথন শুরু করেন তিনি।


বেশ উত্তেজিত হয়েই লাবণ্য দীপাকে বলেন, বাবা যখন মেয়ের দায়িত্ব একবার নিয়েছে তখন দীপা যেন আর বাধা প্রদান না করে। দীপা বারণ করতে গেলে তিনি রেগে গিয়ে বলেন যে তিনি জোর করতে বাধ্য হবেন ও এমন পরিবর্তনের জন্য দীপা যেন তাকে আর মা বলে না ডাকে। এই কথা বলে তিনি ওই স্থান থেকে রেগে চলে যেতে উদ্যত হলে দীপা তাকে পেছন থেকে জড়িয়ে ধরে কান্নায় ভেঙে পড়ে। অবশেষে সূর্যর সামনে সত্যি কবে প্রকাশ পেতে চলেছে তা দেখার জন্য দর্শকেরা অপেক্ষা করে রয়েছেন।

Related Articles