×

ফের নতুন রূপে নতুন অবতারে বড় পর্দায় ফিরছেন ছোট পর্দার ‘সুবর্ণলতা’, রইল বিস্তারিত

ফের অভিনয়ে কামব্যাক করছেন অভিনেত্রী অনন্যা চ্যাটার্জী (Ananya Chatterjee)। কিছুদিন এই নায়িকাকে এক্কেবারেই দেখা যায়নি, টলিউডের ছোটো বড় কোনো পর্দাতেই। অথচ তাঁর কেরিয়ারের শুরুটা হয়েছিল টলিউডের টেলিভিশন ধারাবাহিক “দিন প্রতিদিন” দিয়ে। এরপর ধারাবাহিক, সিনেমা, টেলিফিল্মে নিজের নাম লিখিয়েছেন তিনি, টলিউডের একজন খুব দক্ষ অভিনেত্রীর তালিকায় অনন্যার নাম বর্তমান।

পরবর্তীতে বেশ কিছু সিনেমাতে অভিনয় করেছিলেন তিনি, এমনকী প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বিপরীতেও তাঁকে দেখা গিয়েছিল একটি সিনেমায়। তবে তাঁর বিপুল পরিবর্তন আসে, ঋতুপর্ণ ঘোষের “আবহমান (২০০৯)” ছবিটি থেকে। যা মুক্তি পেয়েছিল ২০১০ সালে। আর এই সিনেমা থেকেই অভিনেত্রীর আকাশছোঁয়া নাম ছড়িয়ে পড়ে। আর এই সিনেমাটির জন্য তিনি সেরা অভিনেত্রী হিসেবে “জাতীয় পুরস্কার”ও পেয়েছিলেন।

এছাড়াও, কমলেশ্বর মুখোপাধ্যায়ের ‘মেঘে ঢাকা তারা’ ছবিতে তাঁর কাজ বেশ প্রশংসিত হয়েছিল। এছাড়া তাঁর অভিনীত জি বাংলার ‘সূবর্ণলতা’ ধারাবাহিকটি এককালে টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক ছিল, যদিও তখন ধারাবাহিক দেখার প্রবনতা ছিল না দর্শকদের মধ্যে। সেইরকম পরিস্থিতিতে দাঁড়িয়েও এই ধারাবাহিকটির নাম এখনও মানুষের মুখে মুখে ফেরে। আর এই ধারাবাহিকের বিশেষত্ব ছিল, অনন্যার এবং বিশ্বজিতের দুর্দান্ত অভিনয়।

যাইহোক, খুব শীঘ্রই আবারও বড় পর্দায় ফিরছেন অনন্যা। বহুদিন দেখা যায়নি তাঁকে সিনে জগৎ থেকে। যদিও একটি গত বছরেই ‘মোহমায়া’ ওয়েব সিরিজে তাঁকে দেখা হয়েছিল শেষবার। এই কাজের জন্যেও বহু প্রশংসা পেয়েছিলেন অভিনেত্রী। এবার অনন্যাকে দেখা যাবে, একেবারে অন্য রূপে। পরিচালক শুভ্রজিৎ মিত্রের সঙ্গে কাজ করতে চলেছেন তিনি, আর এই সিনেমায় তাঁর চরিত্র নটী বিনোদনী। আর এই গল্পে, নটী বিনোদনীর ছোটবেলায় অভিনয় করবেন রাজনন্দিনী পাল এবং বড় বয়সের চরিত্রে থাকছেন অনন্যা চট্টোপাধ্যায়।

Related Articles