×

ইংরেজি নয়, দাদু অমিতাভ বচ্চনের মত শুদ্ধ হিন্দি ভাষায় অসাধারন বক্তিতা ছোট্ট আরাধ্যার, রইল ভিডিও

বলিউডে বচ্চন পরিবারের নাম গোটা বিশ্ব খ্যাত। এই পরিবারের সবাই একেকজন আলোচিত নাম। অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) থেকে আরাধ্যা (Aradhya Bachchan) সবাই চর্চিত। সম্প্রতি অভিষেক বচ্চন (Abhishek Bachchan) এবং ঐশ্বরিয়া রাই বচ্চনের (Aishwarya Rai Bachchan) মেয়ে আরাধ্যা বচ্চনের একটি হিন্দি কবিতা আবৃত্তি করার ভিডিও নেট দুনিয়ায় ব্যপক ভাইরাল হয়েছে। অমিতাভ বচ্চনের নাতনি অর্থাৎ আরাধ্যা অন্যান্য স্টারকিডদের মতনই খুব একটা নেটমাধ্যমে আসেননা।

কিছুদিন আগেই অভিষেক-ঐশ্বরিয়া কন্যা আরাধ্যার একটি দেশাত্মবোধক গানের ভিডিও মারাত্মক ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। এবার একটি স্কুল পোশাক পরে একটি হিন্দি ‘Speech’ দেওয়ার ভিডিও ভাইরাল হল আরাধ্যার। ভিডিওটি দেখে বোঝা যাচ্ছে, আরাধ্যার স্কুলে অনুষ্ঠিত একটি অনলাইন হিন্দি বক্তৃতা প্রতিযোগিতায় ভার্চুয়ালি অংশগ্রহণ করেছেন, তারই একটি ঝলক সোশ্যাল মিডিয়ায় কেউ শেয়ার করেছেন।

আর তা নেটমাধ্যমে প্রকাশ হওয়া মাত্রই, নেটিজেনরা আরাধ্যার হিন্দি ভাষার প্রতি এহেন দক্ষতা দেখে মুগ্ধ হয়েছেন। আরাধ্যাকে দেখা যাচ্ছে, স্কুল ইউনিফর্ম পড়া এবং চুলে দুটি পনিটেলে বাঁধা অবস্থায়। তাঁর কন্ঠে শোনা যাচ্ছে হিন্দি বক্তৃতা, যা বাংলা করলে দাঁড়ায়, হিন্দি আমাদের জাতীয় ভাষা, এবং কবিতা হল সবচেয়ে সুন্দর ভাষার রূপ। বলা হয় যে আপনি যদি সহজেই কবিতার মাধ্যমে অন্য ভাষা শিখতে পারেন।

আরাধ্যার একটি ফ্যান পেজ থেকে ভিডিওটি টুইট করা হয়েছে। কমেন্টে কেউ কেউ বলেছেন, আরাধ্য তাঁর বাবা অভিষেক, দাদু অমিতাভের মতন হয়েছেন, তাঁরা সবাই হিন্দি ভাষাকে সম্মান করেন। অন্য একজন লিখেছেন, “মনে হচ্ছে আরাধ্যার মায়ের মতন কণ্ঠ পেয়েছে।” তৃতীয় একজন ব্যক্তি বলেছেন, “ঐশ্বরিয়া নম্বর 2।”

Related Articles