×

খুদে প্রতিযোগীর তবলার তালে বাবার গাওয়া গান গেয়ে ‘সারেগামাপা’র মঞ্চ মাতালেন অমিত কুমার, রইল ভিডিও

বাবা কিশোর কুমার (Kishore Kumar)এর গান গাইলেন পুত্র অমিত কুমার (Amit Kumar)। সাথে বাজলো বাংলার খোল। শুনেই কেমন অবাক লাগছে না। তবে আরো চমকে যাওয়ার বাকি রয়েছে। অমিত কুমারের গানের সাথে একটি খুদে শিল্পীর খোল বাজিয়েছে। হ্যাঁ আমরা কথা বলছি এই সপ্তাহের ‘জি বাংলা সারেগামাপা’ এর বিশেষ পর্বের কথা। টিভির পর্দায় পর্ব টেলিকাস্ট হওয়ার পর থেকেই সেই দৃশ্য ভুলতে পারছে না কেউ। সামনে ছোট্ট একটি ভিডিও ক্লিপ আসার পরে দ্রুত গতিতে ভিডিওটি হচ্ছে ভাইরাল।

অডিশন রাউন্ড থেকেই সকলের নজর কেড়েছে বিস্ময় বালক স্বর্ণাভ (Swarnabho)। যেমন গানের গলা তেমনি তাল, লয় আর ছন্দের জ্ঞান। সাথে রয়েছে খোল বাজানোর দক্ষতা। ওই টুকু ৫ বছরের খুদের মধ্যে এত গুণ দেখে মুগ্ধ পণ্ডিত অজয় চক্রবর্তী (Pandit Ajay Chakraborty) থেকে সকল বিচারক এবং মেন্টর। তার গানে চোখে জল চলে আসতে বাধ্য। এবারের তেমনটাই ঘটলো। অমিত কুমারও স্বর্ণাভ দেখে নিজেকে আটকে রাখতে পারলেন না।

গোটা ভারতবর্ষের প্রায় দুই তৃতীয়াংশ গায়ক গায়িকার গানের অনুপ্রেরণা কিশোর কুমার। অবশ্য সেই জাদুকর আমাদের মাঝে নেই। তাতে কী হয়েছে রয়ে গেছে সহস্র গান ও তার পুত্র অমিত কুমার। তিনিও একদম বাবার মত খুব জলি আর গুণী শিল্পী। গানের রিয়ালিটি শোতে সব জায়গায় কিশোর কুমার স্পেশাল পর্বে হাজির থাকেন অমিত কুমার। এবারেও ‘জি বাংলা সারেগামাপা’ (Zee Bangla Saregamapa)র মঞ্চে কিশোর কুমার স্পেশাল পর্বে হাজির ছিলেন অমিত কুমার।

এই সপ্তাহে দু দিনে সমস্ত প্রতিযোগী লেজেন্ড কিশোর কুমার না হলে অমিত কুমারের গান গেয়েছেন। তেমন ভাবেই কিশোর কুমারের গান গেয়ে সকলকে মুগ্ধ করেছে ছোট্ট স্বর্ণাভ। তার কন্ঠ আর গানের থেকেও খোল বাজানো দেখে আশ্চর্য্য হয়ে যান স্বয়ং অমিত কুমার। তিনি নিজ পিতা অর্থাৎ কিশোর কুমারের নানান গান গাইতে থাকেন সাথে সেই গানের তালে খোল বাজাতে থাকে স্বর্ণাভ। এমন দৃশ্য সত্যি ভবিষ্যতেও সকলের মনে থেকে যাবে।

Related Articles

Back to top button