×

বিয়ের সাত মাসেই সন্তান, প্রকাশ্যে এল আলিয়া ভাটের ডেলিভারি ডেট

গত ১৪ এপ্রিল দীর্ঘ ৫ বছরের সম্পর্ককে পূর্ণতা দিয়ে গাঁটছড়া বেঁধেছেন রণবীর-আলিয়া।

অভিনেত্রী আলিয়া ভাট (Alia Bhatt) অন্তঃসত্ত্বা, ইতিমধ্যেই গোটা বিশ্ব জেনে গিয়েছে এই খুশির খবর। তাই নায়িকার সমস্ত আপডেট কারুরই নজর এড়িয়ে যায়না। পাপারাৎজিদেরও নয়। বেবি বাম্প নিয়ে প্রায়শই ক্যামেরার সামনে আসেন তিনি। এই মুহূর্তে কাপুর পরিবারে নতুন অতিথি আসার খবরে উত্তেজিত সকল দর্শক। তাঁদের পাশাপাশি ভক্তরাও অপেক্ষায় রয়েছেন কবে মা হবেন আলিয়া সেই নিয়ে।

আলিয়ার গর্ভে বেড়ে উঠছে জুনিয়র রনবীর কাপুর (Ranbir Kapoor) কিংবা জুনিয়র আলিয়া ভাট। সুতরাং বলাই চলে, চলতি বছর জুড়েই খুশির আবহাওয়া বইছে বলিউডের কাপুর পরিবারে। গত ১৪ এপ্রিল দীর্ঘ ৫ বছরের সম্পর্ককে পূর্ণতা দিয়ে গাঁটছড়া বেঁধেছেন, বলিউডের পাওয়ার জুটি রনবীর-আলিয়া। ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শ্যুটিং শুরু হওয়ার সময় থেকেই তাঁদের প্রেমের সূত্রপাত। হবু বউমাকে আশীর্বাদও করে গিয়েছেন প্রয়াত অভিনেতা ঋষি কাপুর (Rishi Kapoor)। কিন্তু তাঁদের বিয়ের দেখে যেতে পারলেন না।

গত এপ্রিলে পারিবারিক ও ঘনিষ্ঠ আত্মীয়-স্বজনদের উপস্থিতিতেই বিয়ে সেরেছিলেন রালিয়া জুটি। কোনো ডেস্টিনেশন ওয়েডিং নয়, বরং রনবীরের বান্দ্রার বাড়ি বাস্তুতেই বিয়ে হয়েছে তাঁদের। তবে অবাক করা বিষয় ছিল যে, বিয়ের দু মাস পরেই আলিয়ার প্রেগন্যান্সির খবর প্রকাশ্যে আনা। গোটা জগত হতভম্ব হয়ে গেলেও ভক্তদের আনন্দের শেষ ছিল না। তবে অন্তঃসত্ত্বা অবস্থাতেও আলিয়া তাঁর কাজকে কোনোভাবেই কম্প্রোমাইজ করেন নি। হলিউডে তাঁর ডেবিউ ছবির শ্যুট থেকে শুরু করে ডার্লিংস, ব্রহ্মাস্ত্র সব ছবির প্রচার সেরেছেন তিনি।

অবশেষে প্রকাশ্যে এলো আলিয়ার ডেলিভারি হওয়ার খবর। একটি বেসরকারি সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুসারে নভেম্বরের ২০ থেকে ২২ তারিখের মধ্যেই আলিয়া সন্তান প্রসব করতে পারেন।
আলিয়ার দিদি শাহিনের জন্মদিন ২৮ নভেম্বর। হতে পারে ওই দিনেই সন্তানকে জন্ম দিচ্ছেন আলিয়া। দক্ষিণ মুম্বইয়ের এইচ এন রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালে সন্তান প্রসব করবেন মহেশ ভাট-কন্যা। যেখানে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছিলেন আলিয়ার শ্বশুর ঋষি কাপুর। আপতত গর্ভাবস্থায় তৃতীয় পর্যায়ে রয়েছেন আলিয়া। হয়ে গিয়েছে তাঁর সাধের অনুষ্ঠানও। তাই এখন কাজ থেকে কিছুদিনের জন্যে বিরতি দিয়েছেন নায়িকা।

Related Articles