×

একাধিক পুরুষের সঙ্গে ঘনিষ্ট সম্পর্ক নাকি টুইঙ্কেলের বাধা! যে কারণে প্রিয়াঙ্কার সাথে ছবি করেন না অক্ষয় কুমার

বড়পর্দায় প্রিয়াঙ্কা এবং অক্ষয় কুমার (Akshay Kumar) সুপারহিট জুটি ছিলেন, তাঁদের অভিনীত ছবি মানেই হিট।

বিয়ের পর থেকেই লস এঞ্জেলসেই বাস প্রিয়াঙ্কার(Priyanka Chopra)। বলিউড থেকেও অনেকটা দূরে চলে গিয়েছেন এখন তিনি, এমনকি হলিউড ইন্ডাস্ট্রিতেও ভাল জায়গা বানিয়ে নিয়েছেন দেশী গার্ল। সম্প্রতি তো সারোগেসির মাধ্যমে কন্যাসন্তানকেও বরণ করে নিয়েছেন প্রিয়াঙ্কা। যাই হোক এবার আসি আলোচ্য বিষয়ে, প্রাক্তন বিশ্বসুন্দরী হওয়ার পরেই বলিউডে পা রাখেন অভিনেত্রী, মাত্র কয়েকটি ছবি করেই নিজেকে পাকাপাকিভাবে বলিউডে প্রতিষ্ঠিত করেন তিনি। প্রথমদিকে তাঁর কয়েকটি ছবি আজও মানুষের মনে তাজা। বিশেষ বলিউডের খিলাড়ি কুমার অক্ষয়ের সঙ্গে তাঁর কিছু ছবি এখনও তরুণ প্রজন্মের মনে অটুট। তবে বিনোদন জগত বড়ই জটিল। এখানে কার প্রেমে কখন কে পড়ছেন তা বলা দায়।

এই কারণেই বিবাহের পর অনেক অভিনেত্রী তাঁদের অভিনয় কেরিয়ারে ইতি দেন। কিন্তু অভিনেতারা বিয়ের পরেও কাজ সংসার একসঙ্গে চালিয়ে যান। কিন্তু কিছু কিছু ক্ষেত্রে সুন্দরী নায়িকাদের সঙ্গে অভিনয় মেনে নিতে পারে না তাঁদের স্ত্রীরা, ফলে অভিনেতাদের সংসারে খারাপ প্রভাব পড়ে যায়। তেমনি হল, অভিনেত্রী টুইঙ্কেল খান্না। অক্ষয়ের সঙ্গে প্রেম করেই বিয়ে হয় তাঁর। বিয়ের পরেই অভিনয় জীবন থেকে ইতি টানেন অভিনেত্রী। কিন্তু বরের সঙ্গে অনেক অভিনেত্রীর অভিনয় তাঁর অপছন্দের ছিল। যেমনটা হয়েছিল প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গেও।

গ্ল্যামার ওয়ার্ল্ডে প্রবেশের অল্প কিছুদিনের মধ্যেই বলিউডে জনপ্রিয় হয়ে উঠেছিলেন প্রিয়াঙ্কা। একের পর এক হিট ছবিতে তাঁর দক্ষ অভিনয় সহজেই তাঁকে শীর্ষস্থানে পৌঁছে দিয়েছিল। একাধিক হেভিওয়েট তারকাদের সঙ্গে জুটি বেঁধে রুপোলি পর্দা কাঁপিয়েছেন অভিনেত্রী। বহু অভিনেতাদের সঙ্গে সম্পর্কেও জড়িয়েছেন অভিনেত্রী। বড়পর্দায় প্রিয়াঙ্কা এবং অক্ষয় কুমার (Akshay Kumar) সুপারহিট জুটি ছিলেন। তাঁদের অভিনীত ছবি মানেই হিট।

কিন্তু প্রিয়াঙ্কা, অক্ষয় কুমারের জুটি বেঁধে কাজ করাটাকে এককালে মোটেও সমর্থন করেননি অক্ষয়ের স্ত্রী টুইঙ্কেল খান্না (Twinkle Khanna)। দেশি গার্লকে ভরসা করতে পারেননি তিনি। এরপরেই টুইঙ্কেল সিদ্ধান্ত নিয়েছিলেন যে, অক্ষয় কুমারকে আর প্রিয়াঙ্কার সঙ্গে অভিনয় করতে দেবেন না। পিগি চপসের সেক্সি ফিগারে মুগ্ধ তাঁর অনুগামীরা। আর তাতেই চরম আপত্তি ছিল টুইঙ্কেলের। সেই কারণেই বলিউডের দেশি গার্লকে অভিনেতা অক্ষয় কুমারের সঙ্গে আর একসঙ্গে বড়পর্দায় অভিনয় করতে দেখা যায়নি।

Related Articles