×

শরীর দেখিয়ে অ্যাটেনশন পাওয়ার চেষ্টা! এবার বড়সড় বিপদের মুখে উরফি জাভেদ

আবারও সংবাদের শিরোনাম হলেন ফ্যাশন সেনসেশন উরফি জাভেদ।

আবারও সংবাদের শিরোনাম হলেন ফ্যাশন সেনসেশন উরফি জাভেদ। তবে এবার তিনি শুধুই যে তাঁর পোশাকের জন্যে শিরোনাম হলেন তা কিন্তু নয়। নিজের পোশাক বিতর্কে একেবারে সপাটে জবাব দিলেন। গোটা বিশ্ব তছনছ হয়ে গেলেও, ফ্যাশন সেনসেশন উরফি জাভেদের উদ্ভট ফ্যাশনের শেষ হবেনা। বিগত বছর ধরেই নিজের পুরনো ফেলে দেওয়া পোশাক, কাটছাট করে তৈরি করে ফেলেন আজব আজব পোশাক। তারপর থেকেই ভাইরাল উরফি জাভেদ।

কখনও দড়ি দিয়ে, আবার কখনও সেপ্টিপিন দিয়ে, আবার কখনো ব্লেড দিয়ে আবার কখনও ক্যান্ডি দিয়ে আবার কখনো গোলাপে মুড়ে, আবার কখনও পায়ের মোজা দিয়ে বা বস্তা কেটে পোশাক বানিয়ে নেটপাড়ার ঘুম ওড়াচ্ছেন উরফি প্রতিনিয়ত। তাঁর রূপ এবং উদ্ভট পোশাক দেখে নেটপাড়া ক্লিনবোল্ড। কখনও স্কার্ট বানিয়ে, কখনও জিন্সের ওপরে বিকিনি ব্রা বানিয়ে খোলা রাস্তায় ঘুরে বেড়াতে একেবারেই দ্বিধাবোধ করেন না উরফি।

তাঁর সাহসের প্রশংসা না করে থাকা যায়না কিছুতেই। সব পোশাকেই তিনি নিজেকে এত সুন্দরভাবে মানিয়ে নেন, তা বলাই বাহুল্য! নগ্নতাকে হাতিয়ার করে ভালোই নাম কামিয়ে যাচ্ছেন উরফি। তবে নিজেকে সুন্দরী দেখানোর জন্যে মেকআপ থেকে শুরু করে ছোটোখাটো অস্ত্রপচারও করতে হয়েছে তাঁকে। তবে এবার মানুষের থেকে অ্যাটেনশন পেতে গিয়েই চরম বিপদে পড়লেন উরফি। সম্প্রতি একটি ছবিতে দেখা গিয়েছে, উরফির চোখের তলায় গভীর কালশিটে পড়েছে।

বেশ ভালো রকম ফুলে উঠেছে তাঁর চোখের কোনা। সম্প্রতি এরকমই একটি ছবি-ভিডিও পোস্ট করে উরফি লিখেছেন, তাঁকে কেউ আঘাত দেয়নি। আসলে সবটাই আন্ডার আই ফিলারের জন্য। ডার্ক সার্কেল কমানোর জন্য বাজারে যে, সব ক্রিম বিক্রি হয় সেগুলির কোনটাই ভালো নয়। সেগুলি লোক ঠকানো। এতে মোটেও ডার্ক সার্কেল কোণে না। সেই কারণেই আই ফিলার করিয়েছেন তিনি। তবে মেকআপ দিয়ে চোখের তলার এই অবস্থা আড়াল করছেন তিনি।

Related Articles