×

নির্লজ্জের সমস্ত সীমা অতিক্রম করলেন বাঙালি অভিনেত্রী পূজা ব্যানার্জি, পরিবারের সামনে ভুল করেও ক্লিক করবেন না

পূজা বন্দ্যোপাধ্যায় (puja banerjee) একাধারে বাঙালি ও হিন্দি দুই জগতেরই অভিনেত্রী।

পূজা বন্দ্যোপাধ্যায় (puja banerjee) একাধারে বাঙালি ও হিন্দি দুই জগতেরই অভিনেত্রী। তাঁর অসাধারণ অভিনয় সত্যিই
দর্শকদের মুগ্ধ করে। বলিউডে তাঁর পরিচিতি বেশি হলেও বাংলা চলচ্চিত্রেও তিনি দাপিয়ে বেরিয়েছেন। হিন্দি মূলধারার ছবিতে তিনি অভিনয় না করলেও হিন্দি সিরিয়ালে তাঁর জনপ্রিয়তা বেশি। বাংলায় একাধিক সুপারস্টারের সঙ্গে অভিনয় করেছেন তিনি। তবে বর্তমানে অভিনেত্রী স্বামী, পুত্র সংসার নিয়ে বেশ ব্যস্ত।

তাঁকে শেষবার দেখা গিয়েছিল ‘পাপ'(paap) নামের একটি বাংলা ওয়েব সিরিজে। এই সিরিজে তাঁর অভিনয়ও দর্শকমহলে বেশ প্রশংসিত হয়েছিল। পূজার অভিনীত প্রথম সিরিয়াল ছিল ‘তুঝ সে প্রিত লাগায় সাজনা’, সেখান থেকেই তাঁর স্বামী কুনাল বর্মার সঙ্গে প্রেম হয় পূজার। বেশ কিছুদিন লিভ ইন করার পর ২০২০ সালে বিয়ে করেন তাঁরা। পরিবার এবং ঘনিষ্ঠদের হাজিরাতেই বিয়ে সারেন পূজা-কুণাল। তবে বিয়ের কয়েক মাসের মধ্যেই মা হয়ে যান পূজা, কারণ বিয়ের আগেই অন্তঃসত্ত্বা ছিলেন তিনি।

তাঁর ছোট্ট পুত্র সন্তান ‘কৃশিব’ এখন অনেকটাই বড়। সেই কারণেই ফের মূল স্রোতে ফিরেছেন নায়িকা। এক সন্তানের মা হয়েও তাঁর রূপ এবং জৌলুস এখনও টানটান তাঁর। ছেলে বড় হতেই ধুমধাম করে, সমস্ত নিয়ম-রীতি মেনে আবারও বিয়ে সারেন অভিনেত্রী। যেখানে উপস্থিত ছিলেন টলিপাড়ারও একাধিক অভিনেতা-অভিনেত্রী। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও দারুণ সক্রিয় অভিনেত্রী। মাঝে মধ্যেই সোশ্যাল হ্যান্ডেলে নানান ছবি ও রিল ভিডিও পোস্ট করেন তিনি। যা নিমেষেই ভাইরালও হয়ে যায়।

মা হওয়ার পর পূজার সৌন্দর্য্য যেন দ্বিগুন বেড়ে গিয়েছে। সম্প্রতি পূজা নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলেই শেয়ার করেছেন দুটি ছবি। যেখানে তাঁকে দেখা গিয়েছে, সমুদ্র সৈকতের বালিতে কখনও বসে রয়েছেন তিনি আবার কখনও দাঁড়িয়ে একের পর এক হট পোজ দিচ্ছেন। তাঁর পরণে রয়েছে কালো রঙের ব্রালেট পোশাক। সঙ্গে বিভিন্ন রঙের কম্বিনেশনের বিকিনি। সমুদ্র সৈকতে একেবারে লাস্যময়ী অবতারে ধরা দিলেন অভিনেত্রী। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‛মিসিং দা সি’। পূজার এই হট অবতার দেখে নিমেষেই ঘুম উড়েছে সবার।

Related Articles