×

‘মিঠাই’ থেকে বাদ পড়লেন নিপা! অভিনয় ছেড়ে অন্য পেশা বেছে নিলেন অভিনেত্রী ঐন্দ্রিলা

নিপা চরিত্রে অভিনয় করছেন ঐন্দ্রিলা সাহা (Oindrila Saha), তাঁর অভিনয়েও বেশ মুগ্ধ দর্শকরা।

বাংলার টপার মিঠাই। যার দাপটে প্রতিপক্ষ চ্যানেলগুলি এক্কেবারে ক্লিন বোল্ড হয়ে যাচ্ছে। টিআরপি শীর্ষে নিজের জায়গা প্রথম দিন থেকেই অটুট রেখেছে মিঠাই। প্রতি সপ্তাহেই এই ধারাবাহিকে চলে মুচমুচে টাটকা টুইস্ট। এই ধারাবাহিকের প্রতিটি কলাকুশলীদের অসামান্য অভিনয়, ধারাবাহিকের নায়ক-নায়িকার মিষ্টি মিষ্টি রসায়ন, হুল্লোড় গ্যাং-এর মজার মজার মুহূর্তের সৃষ্টি করা, সবটাই এই ধারাবাহিককের ইউএসপি। দর্শকদের কাছে মোটামুটি ঘরের মানুষে পরিণত হয়েছে মিঠাই ধারাবাহিকের প্রতিটি কলাকুশলীরা।

বলা চলে, আট থেকে অষ্টাদশী সবাই দেখতে পারবে এই ধারাবাহিক। তাইতো এই ধারাবাহিকটিকে বিট করা সহজসাধ্য নয়। তবে বর্তমানে ধারাবাহিকের অনেক বদল ঘটেছে। মিঠাই মারা যাওয়ার পর ধারাবাহিকের সেই আমেজটাই আর ফিরে পাচ্ছেন না দর্শকমহল। সেই কারণেই আঘাত পড়ছে টিআরপিতে। বহুদিন ধরেই টিআরপির সেরা দশে দেখা মিলছে না মিঠাইয়ের।

এখন তো মিঠাইয়ের পরবর্তে এসেছে মিঠি। তাঁকেও একইরকম দেখতে। যাই হোক মিঠাই ধারাবাহিকের সবকটি চরিত্রই বেশ মজাদার। তার মধ্যে একজন মিঠাই রানির ছোট ননদ তথা সিদ্ধার্থের বোন নিপা। মোদক পরিবারের খুবই আদরের মেয়ে নীপা। সম্প্রতি তাঁর বিষয়েই এসেছে বিশেষ খবর। নিপা চরিত্রে অভিনয় করছেন ঐন্দ্রিলা সাহা (Oindrila Saha)। তাঁর অভিনয়েও বেশ মুগ্ধ দর্শকরা।
ধারাবাহিকে রুদ্রর সঙ্গে তাঁর জুটিটাও বেশ পছন্দের সকলের। সম্প্রতি তাঁদের বিবাহ বিচ্ছেদ হয়েছে। সিরিয়াল থেকে এক মাসের বিরতি নিয়েছেন রুদ্র অভিনেতা ফাহিম মির্জা। ফাহিম এখন অন্য ‘সাহিত্যের সেরা সময়’ নিয়ে ব্যস্ত।

সেই কারণেই হয়তো ‘মিঠাই’ থেকে সাময়িক বিরতি নিয়েছেন তিনি। এসবের মাঝেই বড় আপডেট। সম্প্রতি খবর মিলেছে, ‘মিঠাই’র মিষ্টি ননদ নিপা তথা অভিনেত্রী ঐন্দ্রিলা নতুন পেশা বেছে নিয়েছেন। তারপর থেকেই গুঞ্জন তবে কি আর নিপাকে দেখা যাবেনা? আসলে ঐন্দ্রিলা নিজের ইউটিউব চ্যানেল খুলেছেন। কেরিয়ারের দ্বিতীয় ইনিংস শুরু করেছেন তিনি। তবে এইটা কারণে মিঠাই ধারাবাহিক থেকে তিনি একেবারে বিদায় জানাচ্ছেন না। শুধুমাত্র নিজস্ব ইউটিউব চ্যানেলে ডেইলি ভ্লগিং থেকে শুরু করে নাচ গানের ভিডিও পোস্ট করছেন ঐন্দ্রিলা।

Related Articles