×

কলকাতার বুকে প্রথমবার এমন ধরনের পোশাক পরে তাক লাগালেন বাঙ্গালী অভিনেত্রী মনামী ঘোষ, ভাইরাল ভিডিও

টলিউডের বড়পর্দা, ছোটপর্দা উভয়েই অনেক জনপ্রিয় অভিনেত্রী মনামী ঘোষ।

দীর্ঘদিন ধরেই টলিউডের বড়পর্দা, ছোটপর্দা উভয়েই মাধ্যমেই চুটিয়ে কাজ করছেন অভিনেত্রী মনামী ঘোষ৷ সম্প্রতি স্টার জলসার ‘ডান্স ডান্স জুনিয়র ৩’-এর অন্যতম বিচারক তিনি৷ অভিনয়ের পাশাপাশি নায়িকা নাচটাও করেন ফাটাফাটি। বিভিন্ন অ‍্যাওয়ার্ড ফাংশন থেকে শুরু করে সোশ্যাল মিডিয়া, সব জায়গাতেই মনামীর নাচ যথেষ্ট প্রশংসিত। অভিনেত্রী ভালো গাইতেও জানেন। তবে শুধু নাচ গান আর অভিনয় নয়!

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

মনামীর আরও একটি প্রিয় জিনিস হল বেড়াতে যাওয়া। সুযোগ পেলেই ঘুরতে চলে যান তিনি। করোনাকালীনও তিনি উত্তরবঙ্গ ঘুরতে চলে গিয়েছিলেন। সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ এই টলিউড অভিনেত্রী। মাঝে মধ্যেই নিজের নিত্যদিনের আপডেট নেটদুনিয়ায় তুলে ধরেন অভিনেত্রী। আর বাঙালি অভিনেত্রী হয়েও তাঁর ফ্যাশন সেন্সে হার মানেন বলিউড অভিনেত্রীরা। ইনস্টাগ্রামে মাঝে মধ্যেই নানা ছবি ও ভিডিও পোস্ট করছেন তিনি। এক কথায় বলতে গেলে বয়সটা যেন তাঁর কাছে কোনও বিষয়ই নয়। নেই নেই করে প্রায় ৪০ ছুঁই ছুঁই তাঁর বয়স। তবে বছর যতই এগিয়ে যাক, ক্যালেন্ডার পাতা যতই পাল্টাতে থাক, মনামীর ফিগারের জৌলুসে তা এক্কেবারে ফিকে।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

তবে এখন নাকি বলিউডের মালাইকা সে। একের পর এক হট পোজে বরাবরই সক্কলকে ক্লিন বোল্ড করে দেন মনামি। একের পর এক ছবি দেন যেখানে কখনও কখনও তাঁকে দেখতে লাগে পুরো বার্বি ডল। ২০২২ সালের ফিল্মফেয়ার পুরস্কারে রেড কার্পেটে মিরর ওয়ার্ক পোশাকে ক্যামেরাবন্দী হয়েছিলেন মনামী। ফুলস্লিভ লেংথ মিরর ওয়ার্কড পোশাকের সঙ্গে দশ মিটার লম্বা একটি ট্রেলে নিজেকে মোহিত করেছিলেন অভিনেত্রী। যা নাকি এই বঙ্গের বুকে সর্বপ্রথম।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

কলকাতার ফ্যাশন ডিজাইনার দেবজ্যোতি গোস্বামী (Debojyoti Goswami) তাঁর এই পোশাকটি তৈরি করেছিলেন। তাঁর কথায়, কলকাতায় এই ধরনের পোশাক এই প্রথমবার কোনও সেলিব্রিটির পরনে দেখা গেল। বলা চলে, অভিনেত্রীর পোশাকটি সেদিন সেই অনুষ্ঠানের বিশেষ আকর্ষণ ছিল। মনামীর মিরর ড্রেসের সঙ্গে অনেকেই জাহ্নবী কাপুর (Janhavi Kapoor)-এর পরনের মিরর ড্রেসের মিল খুঁজে পেয়েছিলেন। কিন্তু দুটি পোশাকই সম্পুর্ন আলাদা। গত বছর মনামী ওটিটি প্ল্যাটফর্মে ডেবিউ করেছেন ‘মৌচাক’-এর মাধ্যমে। যেখানে অভিনেত্রীকে যথেষ্ট বোল্ড লুকে দেখা গিয়েছিল।

Related Articles