×

ক্যামেরা অন করেই মুহূর্তের মধ্যে পোশাক বদলালেন মধুমিতা, ব্যাপক ভাইরাল ভিডিও

বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির একজন অতি পরিচিত অভিনেত্রী হলেন মধুমিতা সরকার (Madhumita Sarcar)।

বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির একজন অতি পরিচিত অভিনেত্রী হলেন মধুমিতা সরকার (Madhumita Sarcar)। ছোটপর্দায় কাজের মাধ্যমে নিজের অভিনয় কেরিয়ার শুরু করলেও বর্তমানে তিনি বড়পর্দার পাশাপাশি ওয়েব প্ল্যাটফর্মেও নিজের অভিনয়ের প্রভাব বিস্তার করেছেন। দর্শকমহলে তাঁর জনপ্রিয়তা আর পাঁচটা টলি তারকাদের চেয়ে কোনো অংশে কম নয়। অভিনয়ের পাশাপাশি বিভিন্নরকম বোল্ড ফটোশুটের ক্ষেত্রে তাঁর নাম প্রথম তালিকাতে আসে। মাঝে মাঝেই নিজের হট লুকে বহু যুবকের ঘুম উড়িয়ে দেন তিনি। ঠিক সেরকমই একটি ভাইরাল ভিডিওর দৌলতে আবার আলোচনার কেন্দ্রে উঠে এসেছেন অভিনেত্রী।

কাজের পাশাপাশি সোশ্যাল মিডিয়া ও নিজের ব্যক্তিগত জীবন নিয়ে বেশ উদ্দম অভিনেত্রী মধুমিতা সরকার। বেশিরভাগ সময়ই নিজের সময় কাটান সোশ্যাল মিডিয়ার পাতায়। পাশাপাশি নিজের বিভিন্ন রকম ছবি শেয়ার করতে দেখা যায় তাকে। আবার কখনো কখনো নিজের ভক্তদের মাতিয়ে রাখেন বিভিন্ন রিলের মাধ্যমে। সম্প্রতি সেরকমই একটি ফটোশুটের কাজে একটি নামকরা পাঁচতারা হোটেলের রুফটপে উপস্থিত হয়েছিলেন অভিনেত্রী মধুমিতা সরকার। আর সেখানে একটি রিল ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়ায় তা শেয়ার করে আপাতত ভাইরাল অভিনেত্রী।

অভিনেত্রীর ভাইরাল হওয়া সেই ভিডিওটিতে তাকে দেখা যাচ্ছে খোলা আকাশের নিচে, হোটেলের রুফটপে ক্যামেরার দিকে তাকিয়ে একটি কালো হাই থাই স্লিটেড পোশাক পরে ক্যামেরার দিকে এগিয়ে আসছেন তিনি। আর তাঁর হাতে ছিল একটি গোলাপি ও হলুদ রঙের ফ্লোরাল প্রিন্টের পোশাক। ভিডিওটিতে তাঁর হাতে থাকা পোশাকটি এক প্রান্ত থেকে অন্য প্রান্তে ছুড়ে দিতে দেখা গিয়েছে মধুমিতাকে। আর পোশাকটি ছুঁড়ে দেওয়ার সাথে সাথেই সেখান থেকে উঠে দাঁড়ান অভিনেত্রী। যদিও পুরোটাই ছিল ক্যামেরার কেরামতি।

 

View this post on Instagram

 

A post shared by Soumyadeep Das (@das_soumyadeep)

প্রসঙ্গত, কিছুদিন আগে অভিনেত্রীর উত্তরবঙ্গে বেড়াতে যাওয়ার একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হয়। যেখানে অভিনেত্রীকে দেখা যায় একটি সবুজ রঙের টপ পরিহিত অবস্থায় পাহাড়ের সৌন্দর্যকে উপভোগ করতে। সেই ছবি দেখে তাঁর অনুগামীরা অভিনেত্রীর প্রশংসা করলেও বহু সাইবারবাসী কোনো কারণ ছাড়াই তাকে নিয়ে চর্চা শুরু করেন। যদিও অভিনেত্রীর তরফ থেকে কোনরকম প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

Related Articles