×

ঐশ্বর্যকে পাওয়ার যোগ্য নয় অমিতাভ পুত্র, ট্রোলের উপযুক্ত জবাব দেন অভিষেক

বিশ্ব সুন্দরী ঐশ্বর্য রাই বচ্চন অভিনয় জগতে সাফল্য লাভের পর ভালোবেসে বিয়ে করেন বিগ বির ছেলে অভিষেক বচ্চনকে।

বলিউডে এমন অনেক তারকা জুটি রয়েছে যারা রিল লাইফের পাশাপাশি রিয়েল লাইফেও এভারগ্রীন। আর সেই তারকাদের তালিকায় অন্যতম একটি জুটি হলো অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan) ও অভিনেতা অভিষেক বচ্চন (Abhishek Bachchan)-এর জুটি। আর বলিউডে এই দুই তারকার জীবনের কেমিস্ট্রি সম্পর্কে সকলেই ভালোভাবে অবগত। ভালোবেসে দুজনে বিয়ে করেন। বর্তমানে তাঁদের একটি মেয়ে রয়েছে তাই এখন মেয়েকে নিয়ে সুখের সংসার তাঁদের।

কিন্তু তাঁদের জীবনে কোনো বাধা-বিপত্তি ও সমালোচনা না থাকলেও বহুবার অভিষেককে নেটিজেনদের ট্রোলের মুখে পরতে হয়। ঐশ্বর্য বিশ্ব সুন্দরী হওয়ার দরুন তাঁর স্বামীকে শুনতে হয় বিভিন্ন রকম কুমন্তব্য। অনেক সময় অভিনেতাকে দেখা যায় কড়া ভাষায় সেই সমস্ত ট্রোলের জবাব দিতে। গত বছর মুক্তি পেয়েছিল তাঁর অভিনীত সিনেমা ‘দ্য বিগ বুল’। আর সেখান থেকেই তাঁকে উদ্দেশ্য করে ‘গুড ফর নাথিং’ বলে কটাক্ষ করে বসেন অনেকে। এর পাশাপাশি একজন মন্তব্য করে বসেন যে অভিষেক যেহেতু বিশ্বসুন্দরী ঐশ্বর্যের স্বামী সে কারণে তিনি তাঁকে হিংসা করেন।

শুধু এখানেই শেষ নয়, অনেকে বলেন অভিষেক নাকি এত সুন্দর বউ ডিজার্ভ করেন না। তবে এই মন্তব্য শোনার পর অভিনেতা নিজেই সেটার সমুচিত জবাব দেন। আর যা মন জয় করে নিয়েছে সকলের। এক ব্যক্তি টুইটারে অভিনেতাকে এরূপ ব্যঙ্গ করলে অভিনেতা সেটির উত্তরে লেখেন, ‘আপনার মতামতের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। তিনি আরো লেখেন, তিনি কৌতুহলী হয়েই জানতে চান যে ওই ব্যক্তি এখানে কার কথা বলতে চেয়েছেন? অভিনেতা বলেন, “আপনি তো অনেককেই ট্যাগ করেছেন।” অভিনেতা বলেন তিনি যতদূর জানেন ইলিনা আর নিকির কেউই বিবাহিত নয়। আর ওদের বাদ দিয়ে আমরা অজয়, কুকি, সোহুম ও অনেকে রয়েছি…. তাহলে….। অভিষেকের এধরনের মার্জিত উত্তরে মুগ্ধ হয়েছে তাঁর বহু অনুরাগী।

যদিও এটি কোনো নতুন বিষয় নয় এর আগেও বহুবার তাকে এ ধরনের মন্তব্যের শিকার হতে হয়েছে। তবে বেশিরভাগ ক্ষেত্রেই তাঁকে দেখা গিয়েছে এগুলো এড়িয়ে চলতে। কিন্তু এবার তিনি সমুচিত জবাব দিয়ে বসলেন। সম্প্রতি এই ঘটনাটিকে ঘিরে সোশ্যাল মিডিয়ায় ব্যাপক শোড়গোল পরে গিয়েছে।

Related Articles